টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর চনমনে বাংলাদেশ। এবার দলটির লক্ষ্য ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি সিরিজে হারানো। সে লক্ষ্য নিয়ে সোমবার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে টাইগাররা। তার আগে অবশ্য টস ভাগ্য কথা বলেছে সাকিব আল হাসানের দলের হয়ে। যে কারণে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিকরা।

ক্যারিবীয়দের বিপক্ষে এখন পর্যন্ত ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে বাংলাদেশ চারটিতে জিতেছে। ওয়েস্ট ইন্ডিজও জিতেছে চারটিতে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (১৭ ডিসেম্বর) সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। খেলাটি অনলাইনে সরাসরি সম্প্রচার করবে র‌্যাবিটহোলবিডি।

বাংলাদেশ একাদশ:
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেমো পল, এভিন লুইস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, শাই হোপ, শেলডন কতরেল এবং ওশানে থমাস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here