বলিউড অভিনেত্রী আলিয়া ভাট বলেছেন, সম্পর্ক নিয়ে কথা বলতে ‘লজ্জা’ পান তিনি। এমনকি প্রেমিক রণবীর কাপুরের কথা বলতেও লজ্জা অনুভব করেন ‘রাজি’ অভিনেত্রী। গত বৃহস্পতিবার মুম্বাইয়ে আয়োজিত ‘নিকেলোডিয়ন কিডস চয়েস অ্যাওয়ার্ডস’ প্রদান অনুষ্ঠানে এ কথা বলেছেন আলিয়া ভাট। প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় জুটি বেঁধেছেন আলিয়া।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কের কথা স্বীকার করেন মহেশ ভাট। আলিয়ার বাবা মহেশ ভাট। বলেন, রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে তিনি খুশি।

রণবীরের সঙ্গে সম্পর্কে বাবার সম্মতির পর কেমন লাগছে, এমন প্রশ্ন সাংবাদিকরা করেছিলেন আলিয়াকে। উত্তরে এ অভিনেত্রী বলেছেন, ‘কেন আপনারা ভবিষ্যতের দিকে ধাবিত হচ্ছেন? আপনাদের উচিত হবে এই মুহূর্তে থাকা। সত্যি বলছি, আমি এ নিয়ে কথা বলতে চাই না।’

‘আমার লজ্জা পাচ্ছে, কিন্তু বাবাকে খুব ভালোবাসি এবং তিনি যা বলেছেন, তা নিশ্চয়ই আমার পৃথিবী। কিন্তু এ নিয়ে ঠিক এ মুহূর্তে কথা বলতে চাই না’, যোগ করেন আলিয়া ভাট।

এর আগে আলিয়ার বাবা মহেশ ভাট বলেছিলেন, ‘হ্যাঁ, অবশ্যই ওরা একে-অপরকে ভালোবাসে। এটা বোঝার জন্য এত মেধাবী হওয়ার দরকার নেই।’ মহেশ আরো বলেন, ‘আমি রণবীরকে পছন্দ করি, ও খুবই ভালো ছেলে। এবার ওরা ওদের সম্পর্কে কী করবে, সেটা ওদেরই ভেবে বের করতে হবে।’

পুরস্কার প্রদান অনুষ্ঠানে আসন্ন সিনেমা সম্পর্কে আলিয়া ভাট বলেন, “আগামী বছরের ১৮ এপ্রিল ‘কলঙ্ক’ মুক্তি পাবে এবং ‘গাল্লি’ বয় মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি। ‘গাল্লি বয়’ বার্লিন চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে, আর বড় দিন উপলক্ষে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। তো আগামী বছরটা আমার জন্য অসাধারণ হতে যাচ্ছে।”

মাত্র ১৯ বছর বয়সে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে হিন্দি চলচ্চিত্রে অভিষেক হয় আলিয়া ভাটের। চলতি বছরে জাহ্নবী কাপুর ও সারা আলি খান হিন্দি ছবিতে অভিষিক্ত হয়েছেন।

প্রায় সমবয়সী হলেও জাহ্নবী ও সারার চেয়ে ‘জ্যেষ্ঠ’ হিসেবে গণ্য হচ্ছেন আলিয়া। ব্যাপারটা কীভাবে দেখেন? ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ অভিনেত্রীর সাফ জবাব, ‘আমি সিনিয়র নই। যদি আপনারা সিনিয়র বলেন, তাহলেই তাদের চেয়ে সিনিয়র। কিন্তু এ ধরনের আলোচনায় আমার আগ্রহ নেই। বয়সে তারা আমার চেয়ে খুব বেশি ছোট নয়।’

‘তারা দুজনই সুন্দর মেয়ে। দুজনের সঙ্গেই আমার উষ্ণ সম্পর্ক, আমাকে খুব ভালোবাসে। তো আমিও তাদের খুব ভালোবাসি’, বলেন আলিয়া।

সম্প্রতি দু-দুটো রাজকীয় বিয়ের সাক্ষী বি-টাউন। দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ের পর সাতপাকে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। গুঞ্জন রয়েছে, আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here