রাষ্ট্র পরিচালনা করতে যেয়ে ‘ভুল প্রান্তির’ জন্য ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়ে দেশের সমৃদ্ধির জন্য আবারো নৌকা মার্কায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে একাদশ জাতীয় নির্বাচনের জন্য দলীয় ইশতেহার ঘোষণাকালে এসব কথা বলেন আওয়ামী লীগ সভানেত্রী।

তিনি বলেন, ‘মানুষ মাত্রই ভুল হয়। কাজ করতে গিয়ে আমার বা আমার সহকর্মীদেরও ভুলভ্রান্তি হয়ে থাকতে পারে। নিজের ও দলের পক্ষ থেকে আমাদের যদি কোনো ভুলভ্রান্তি হয়ে থাকে, সেগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য দেশবাসী ও আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমি কথা দিচ্ছি, অতীত থেকে শিক্ষা নিয়ে আমরা আরও সুন্দর ভবিষ্যত নির্মাণ করব। জাতির পিতার কাঙ্ক্ষিত ক্ষুধা, দারিদ্র্য, নিরক্ষরতামুক্ত অসাম্প্রদায়িক সোনার বাংলাদেশ গড়ে তুলব।

টানা দুই মেয়াদে সরকার গঠন করা আওয়ামী লীগকে তৃতীয়বারের মতো জয়ী করার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনারা নৌকায় ভোট দিন, আমরা আপনাদের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জন করে দেব; এটা আমাদের জাতির কাছে ওয়াদা।

প্রসঙ্গত ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শ্লোগানে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়। ঘোষিত ইশতেহারে ২১টি বিশেষ অঙ্গীকারের মধ্যে অন্যতম দু’টি হলো- ‘আমার গ্রাম আমার শহর’, ‘তারুণ্যের শক্তি-বাংলাদেশের সমৃদ্ধি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here