গত মৌসুম থেকেই খুব একটা ছন্দে নেই ম্যানচেস্টার ইউনাইটেড। স্বাভাবিকভাবেই এর দ্বায়ভারটা পড়ে কোচ হোসে মরিনহোর উপর। যে কারণে বেশ কিছুদিন ধরেই তার চাকুরি টিকে থাকা নিয়ে গুঞ্জন ছিল। শেষ পর্যন্ত সেটাই সত্যি হল মঙ্গলবার। ম্যানইউয়ের হেড কোচের চাকুরি হারালেন তিনি। ব্যাপারটি নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে।

চলতি প্রিমিয়ার লিগের ষষ্ঠ অবস্থানে থাকা ইউনাইটেড কদিন আগে চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের কাছে বিধ্বস্ত হয়েছে ৩-১ গোলে। মূলত এরপর থেকেই ক্লাব কতৃপক্ষ আরও বেশি অসন্তুষ্ট হয় মরিনহোর উপর। শেষ পর্যন্ত তাকে চাকুরি থেকে অব্যহতি দিয়েই বসলেন তারা।

প্রতি মৌসুমেই যে কোন প্রতিযোগিতায়ই  ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাব, যাদের লক্ষ্যই থাকে সম্ভাব্য সকল শিরোপা জেতা। কিন্তু গত মৌসুম থেকে মরিনহোর অধীনে দলটি যেন নিজেদের আরও বেশি করে হারিয়ে খুঁজছিল। যে কারণে মরিনহোকে কোচ পদ থেকে ছাঁটাই করেছে ক্লাবটি।

মরিনহোর জায়গায় এখন কে কোচিং করাবেন ইউনাইটেডকে? নির্ভরযোগ্য সূত্রের খবর, এই মৌসুমে বাকি সময়ের জন্য অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ইউনাইটেডেরই সাবেক ইংলিশ মিডফিল্ডার মাইকেল ক্যারিককে।

বেশ কিছু ধরেই ম্যানইউয়ের খেলোয়াড়দের বনিবনা হচ্ছিলো না মরিনহোর। যার প্রভাবটা বেশ ভালভাবেই পড়েছিল মাঠের ফুটবলে। যে কারণে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারছিলো না দলটি। আর তাই সে সবের মাশুল মরিনহো দিলেন বরখাস্ত হয়ে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here