রণবীরের রিসেপশানে আসেননি রণবীর কাপুর। তারপর থেকে এই নিয়ে আলোচনার অন্ত নেই । কারণ খোঁজার চেষ্টা করেছেন অনেকেই। শোনা গেছিল তিনি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বলে আসতে পারেননি। তবে দীপিকা খোঁজেননি কারণ। তিনি জানেন “রণবীর এরকমই।” আর তাই একটুও অবাক হননি তিনি।

দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুর একসময়ে রিলেশানশিপে ছিলেন কয়েক বছর। সেই সময়ে অনেক জল্পনা হয়েছিল তাঁদের সম্পর্কের পরণতি নিয়ে। কিন্তু, ভেঙে যায় সম্পর্ক। দু’জনের জীবনেই আসেন নতুন মানুষ।  তাই বলেই কি মিটে গেল সব? দীপিকার কথা শুনে কিন্তু মনে হবে না সেটা।

দীপিকা-রণবীরের মুম্বইয়ের রিসেপশানে আসেননি রণবীর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই নিয়ে প্রশ্ন করা হয় দীপিকাকে। তিনি বলেন, “রিসেপশানের পর আমাদের কথা হয়নি। তবে ও এরকমই। আমি একটুও অবাক হইনি। আমাদের সম্পর্কটা এরকমই। আর এটাই তার সৌন্দর্য।”

“কিছু না বলেও আমরা অনেক কিছু বলতে পারি।” যোগ করলেন দীপিকা। ব্রেকআপের পরও এরকম একটা সুন্দর বন্ডিং শেয়ার করে চলেছন তাঁরা। এমনকি রণবীরের গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গেও দীপিকার একটা সুন্দর সম্পর্ক রয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে হয়তো এভাবেই তিক্ততাগুলো মুছে যায়, বলছেন বলিউডের অনেকেই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here