বলিউডের ভাইজান সালমান খানকে নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। নানান সময়ে নানা বিষয়ে তিনি থাকেন  আলোচনার তুঙ্গে থাকেন তিনি।

এতদিন ভক্তদের মধ্যে তার বিয়ের ব্যাপারটি নিয়ে ছিল দারুণ কৌতূহল। কিন্তু সম্প্রতি  শোনা গেলো  ২০২০ সালের মধ্যে সন্তান আসছে তাঁর ঘরে? বাবা ডাক শোনার জন্য ইতিমধ্যেই উদগ্রীব হয়েছেন বলিউড ‘ভাইজান’। কি অবাক লাগছে তো?  এবার তাহলে জেনে নেয়া যাক ভাইজানের বাবা হওয়ার রহস্য।

বলিউডের বাদশা শাহরুখ খান রবিবার হাজির হন  বিগ বস ১২-র মঞ্চে । চলতি মাসে মুক্তি পাবে তার  সিনেমা ‘জিরো’।  মুলত তারই প্রমোশনে বিগ বসের মঞ্চে হাজির হন তিনি। বরাবরের মতো অনুষ্ঠানে একত্রিত হয়ে দুজনই দারুণ মজা করেন। অনুষ্ঠানে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন শাহরুখ ও সালমান। এর মধ্যেই উঠে আসে ‘ভাইজান’-এর বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ।  খবর জি ২৪ ঘণ্টা’র।

কিং খান  এখানে সালমানকে প্রশ্ন করেন যে কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন তিনি।  প্রশ্নের উত্তরে সালমান বলেন, সন্তানের বাবা হতে গেলে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। অর্থাৎ বিয়ে না করেও সন্তানের বাবা হওয়া যায় বলে স্পষ্ট জানিয়ে দেন সালমান।

‘ভাইজান’ এমন জানালেও নাছোড়বান্দা শাহরুখ বলেন, ২০১৯-এই বিয়ে করছেন সল্লু মিঞা। এবং বাবা হচ্ছেন ২০২০-তে। বিয়ে নিয়ে সালমন খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গলেও, বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি ।

তবে এবারই প্রথম নয়,  এর আগেও বাবা হওয়া নিয়ে খোলাখুলি মন্তব্য করেন বলিউডের এই  তারকা। এর আগেও সালমান জানিয়েছেন, বাবা হতে চান তিনি। তবে কবে তিনি সন্তানের বাবা হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি বলিউড ‘ভাইজান’।

এছাড়াও বলিউডে এর আগেও ‘সিঙ্গল ফাদার’ হয়েছেন অভিনেতা তুষার কাপুর এবং পরিচলক করণ জহর।  এবার কি সেই তালিকায়  যুক্ত হচ্ছে সালমান খানের নামও। এ ব্যাপারে অবশ্য এখনি কিছু বলা যাচ্ছে না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here