বলিউড, টালিউডের মত ঢালিউডেও চলছে বিয়ের ধুম। কিছুদিন আগেই পছন্দের মানুষকে বিয়ে করেছেন মডেল-অভিনেতা তওসিফ এবং চিত্রতারকা সিয়াম আহমেদ। এমনকি তিন বছরের প্রেমের সম্পর্কের পরিণতি হিসেবে পারিবারিকভাবে আগামী ১ ফেব্রুয়ারি বিয়ে করার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী শবনম ফারিয়া।

তবে, এরই মধ্যে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা মুমতাহিনা টয়া। তবে যার সঙ্গে তার বিয়ে হবে, তিনি মিডিয়ার কেউ নন। সম্পর্কটা অনেক দিনের। কিন্তু বিয়েটা যেন পারিবারিকভাবেই হয়, তার জন্য দুজনই অপেক্ষা করছেন। আশা করছেন, আগামী বছরের মাঝামাঝিতে বিয়েটা করে ফেলতে।

এ বিষয়ে টয়া বলেন, ‘পারিবারিকভাবে অনেক দিন ধরেই বিয়ে ব্যাপারে বলা হচ্ছে। আমিও প্রস্তুতি নিয়েছি। আগামী বছরই বিয়েটা সেরে ফেলার ইচ্ছা আছে।’ ছোট পর্দার তারকা মুমতাহিনা টয়া অভিনয় করেছেন চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’-তে। পরিচালক ও ছবির নায়ক রাহশান নূর। বাংলাদেশের পর ছবিটি কয়েকটি দেশে মুক্তি দেওয়া হয়েছে।

মঙ্গলবার থেকে বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হচ্ছে টয়া অভিনীত ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’। নাটকটি লিখেছেন ও নির্দেশনা দিয়েছেন রাকেশ বসু। প্রযোজনা করেছেন মাহফুজুর রহমান। নাটকটি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় প্রচারিত হবে।

‘শেষ ভালো যার’ নাটকের শুটিং হয়েছে সম্প্রতি। এটি একটি পারিবারিক গল্পের নাটক। পরিবারের প্রত্যেক সদস্যের মধ্যে যে সম্পর্ক, টানাপোড়েন তা নিয়েই এগিয়েছে নাটকটি। ‘শেষ ভালো যার’-এর মধ্য দিয়ে এবারই প্রথম বিটিভির নাটকে কাজ করেছেন টয়া।

এ ছাড়াও ওয়েব সিরিজ ‘অ্যাডমিশন টেস্ট’-এর সিক্যুয়েলে কাজ করেছেন টয়া। একেবারেই আলাদা একটি গল্প বলার চেষ্টা করা হয়েছে এতে। তবে আগের গল্পের সঙ্গে মিল রেখেই নতুন গল্প সাজানো হয়েছে। তপু খান পরিচালিত এই ওয়েব সিরিজ-এর চিত্রায়ন করা হয়েছে নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here