হারলেই সিরিজ শেষ। জিতলেই কেবল ট্রফি ছোঁয়ার আশা বেঁচে থাকবে বাংলাদেশের। ঠিক এমন এক সমীকরণের ম্যাচে বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। তার আগে অবশ্য টস ভাগ্য সঙ্গী হয়নি টাইগারদের। তারপরও আগে ব্যাটিংয়ে নামতে হচ্ছে টাইগারদের।

সিলেটে ক্যারিবিয়ান পেসার শেলডন কট্রেলের বলে খেই হারিয়ে ফেলেছিল টাইগার ব্যাটসম্যানরা। আর শাই হোপের ঝড়ো ইনিংসে ভর করে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পায় সফরকারীরা। তাতেই সিরিজে ১-০ তে পিছিয়ে যায় টাইগাররা। সিরিজে সমতায় ফিরতে তাই মিরপুরে এই ম্যাচে জয়ের বিকল্প নেই সাকিব-মাহমুদউল্লাহ-মুশফিকদের।

শেষ পাঁচ টি-টোয়েন্টিতে দুটি জয় ও বাকি তিনটিতে হেরেছে টাইগাররা। অন্যদিকে, শেষ পাঁচ ম্যাচে উইন্ডিজরা জিতেছে মাত্র ১টি টি-টোয়েন্টিতে, বাকি চারটিতেই হেরেছে তারা।

এই ম্যাচে একাদশে কোনো পরিবর্তন নেই বাংলাদেশের। আর সিলেটের একাদশ নিয়েই মাঠে নামবে সফরকারীরা।

বাংলাদেশ একাদশ:

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:

কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেমো পল, এভিন লুইস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, শাই হোপ, শেলডন কতরেল এবং ওশানে থমাস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here