বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে এবার মাঠ মাতানোর কথা ছিল স্টিভেন স্মিথের। সব কিছুই চলছিল ঠিকঠাক। কিন্তু এরইমধ্যে অন্য ফ্র্যাঞ্চাইজিগুলোর আপত্তির মুখে তাকে এ টুর্নামেন্টে না করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিদেশি খেলোয়াড় কোটায় স্মিথের সাথে গত মাসে চুক্তি করে কুমিল্লা। তাকে নেওয়া হয় শ্রীলঙ্কার ব্যাটসম্যান অ্যাসেলা গুনারত্নের জায়গায়। কিন্তু তাতে বাধে বিপত্তি। বিপিএলের নিয়ম অনুযায়ী বদলি হিসেবে কোন খেলোয়াড়কে দলে ভেড়াতে হয় ড্রাফটের প্রথম থেকে। কিন্তু স্মিথ ছিলেন ড্রাফটের বাইরের খেলোয়াড়। যে কারণে তাকে দলে অন্তর্ভুক্তির ব্যাপারে অন্য ফ্র্যাঞ্চাইজিগুলো আপত্তি করে।

ফ্র্যাঞ্চাইজিগুলোর দাবি প্লেয়ার্স ড্রাফটের তালিকার বাইরে কাউকে দলে নেয়ার নিয়ম নেই। এনিয়ে ফ্র্যাঞ্চাইজিগুলোর সাথে জরুরি বৈঠকেও বসেন টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। কিন্তু কোন সমাধান আসেনি। স্মিথের ব্যাপারে দলগুলোকে কোনমতেই রাজি করানো যায়নি। ফলে বিষয়টি চলে যায় বিসিবি’র হাতে। শেষ পর্যন্ত দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি সবদিক বিবেচনা করে সাবেক অজি অধিনায়ককে না করে দিয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here