সিরি অ’তে জয়ের ধারা অব্যাহত জুভেন্টাসের। শনিবার ঘরের মাঠে বড় ম্যাচে তারা হারিয়েছে এই মুহূর্তে লিগে কিছুটা পিছিয়ে থাকা এএস রোমাকে। ১৭ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই ক্রিসমাসের বিরতিতে যাচ্ছেন রোনালদো-দিবালারা। গোল না পেলেও এদিন পুরো ম্যাচেই নজর কাড়েন সিআর সেভেন।

দুই অর্ধেই বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন, তবে তা থেকে বিপদ হতে দেননি বিপক্ষ কিপার ওলসেন। তবে রোনালদো গোল না পেলেও, দলের অপর তারকা ক্রোয়েশিয়ার মারিও মানজুকিচের গোলই ম্যাচের ফয়সালা করে দেয়। ১-০ গোলে জুভরা।

এই জয়ে ফলে চলতি লিগের ১৭ ম্যাচের মধ্য ১৬টিতেই জিতল জুভেন্টাস। সবশেষ গত অক্টোবরে জিওনার সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল তারা। ইউরোপের সেরা পাঁচটি লিগে মৌসুমের শুরুতে এমন রেকর্ড আছে কেবল ২০১২-১২তে বার্সেলোনার ও ২০১৭-১৮তে ম্যানচেস্টার সিটির।

শনিবার রাতে সিরি ‘আ’র এই ম্যাচে ঘরের মাঠে মানজুকিচ জয়সূচক গোলটা করেন ম্যাচের ৩৫ মিনিটে। মাত্তিয়া ডি শিলিওর দারুণ এক ক্রস থেকে হেডে বল জালে পাঠান ক্রোয়েশিয়ার এই স্ট্রাইকার।

রোমা আরো বড় ব্যবধানে হেরে যেতে পারত। সেটা হতে দেননি গোলরক্ষক রবিন ওলসেন। তিনি তিনবার রোনালদোকে গোলবঞ্চিত করেন। যার মধ্যে দুটি সেভ ছিল অসাধারণ। প্রথমার্ধে অ্যালেক্স সান্দোর দুটি প্রচেষ্টাও রুখে দেন ওলসেন।

রোনালদোর একটা বাইসাইকেল কিকও লক্ষ্যে থাকেনি। বদলি হিসেবে নেমে ৯০ মিনিটে বল জালে পাঠিয়েছিলেন ডগলাস কস্তা। তবে তার আগে ব্লেইস মাতুইদি রোমার এক খেলোয়াড়কে ফাউল করায় ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্য নিয়ে গোল বাতিল করেন রেফারি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here