বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। চলতি মাসের শুরুতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। গত বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের তাজ ল্যান্ড এন্ড হোটেলে অনুষ্ঠিত হয়েছে এ নব দম্পতির তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা। এতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা।

এদিকে সালমান খান অভিনীত ভারত সিনেমা থেকে হঠাৎ করেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। এরপর থেকে দুজনের মনোমালিন্য নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। তবে বিবাহোত্তর সংবর্ধনায় হাজির হয়ে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সালমান খান।

কিন্তু শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার ও অজয় দেবগনের মতো তারকাকে এ অনুষ্ঠানে দেখা যায়নি। এ নিয়ে বলিপাড়ায় চলছে নানা গুঞ্জন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মনোমালিন্য নয় বরং ব্যক্তিগত ব্যস্ততার কারণেই প্রিয়াঙ্কা-নিকের বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত হননি তারা।

শুক্রবার মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত সিনেমা জিরো। তাই আগের দিন সিনেমাটি নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। থাগস অব হিন্দোস্তান সিনেমার প্রচারের জন্য বর্তমানে চীনে রয়েছেন আমির। এ কারণেই অনুষ্ঠানে উপস্থিত হননি তারা। শীতের ছুটিতে দেশে এসেছে ছেলে, তাকে সময় দিতে ব্যস্ত অক্ষয়। অন্যদিকে পার্টিতে মোটেও স্বস্তিবোধ করেন না অজয়, নিক-প্রিয়াঙ্কার অনুষ্ঠানে তিনি উপস্থিত না হলেও গিয়েছিলেন কাজল।

প্রিয়াঙ্কা-নিকের অনুষ্ঠানে অতিথির তালিকায় ছিলেন-অভিনেত্রী রেখা, হেমা মালিনী, দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা ভেঙ্কটেশ, অনিল কাপুর, সঞ্জয় লীলা বানসালি, সঞ্জয় দত্ত, এ. আর. রহমান, সালমান খান, শহিদ কাপুর, মিরা কাপুর, কঙ্গনা রাণৌত, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, করন জোহর, হারমান বাওয়েজা, ববি দেওল, কিয়ারা আদভানি, পরিণীতি চোপড়া, দিয়া মির্জা, আশা ভোসলে, কাজল, বিদ্যা বালান, আমিশা প্যাটেল, অনুপম খের, রণধীর কাপুর, রাজকুমার রাও ও তার প্রেমিকা পত্রলেখা, বিবেক ওবেরয়, তুষার কাপুর, ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়াল, মুকেশ ভাট, রাকেশ ওমপ্রকাশ মেহরা, সারা আলী খান, জানভি কাপুর, ইশান কাট্টার প্রমুখ।

গত ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। পরদিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এ জুটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here