আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির নৈপুণ্যে সেল্তা ভিগোকে হারিয়েছে বার্সেলোনা। ম্যাচে একটি করে গোল করেন মেসি ও ফ্রান্স তারকা ওসমান ডেম্বেলে। এই জয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় ওঠে বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার রাতে ২-০ গোলে সেল্তাকে হারিয়ে ১৭ ম্যাচে ৩৭ পয়েন্টে এক নম্বরে থেকে বছর শেষ করল এর্নেস্তো ভালভারদের শিষ্যরা।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোল পায় বার্সা। দশম মিনিটে সেল্তা ভিগোর ডি-বক্সের মুখ থেকে মেসির নিচু শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক। কিন্তু বল বিপদমুক্ত করতে পারেননি। বল গিয়ে পৌঁছে ডেম্বেলের কাছে। কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জালে পাঠান এই ফ্রান্স তারকা।

১-০ গোলে এগিয়ে থেকে বার্সা প্রথমার্ধের আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করে। ম্যাচের ৪৫তম মিনিটে জর্দি আলবার পাস পেয়ে ডি-বক্সে ঢুকেই নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি।

গত সপ্তাহে লেভান্তের জালে হ্যাটট্রিক করা মেসি চলতি বছরের শেষ ম্যাচেও গোলের দেখা পান। সব মিলিয়ে লিগে মেসির গোল সংখ্যা ১৫।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে জায় দু’দল। ফিরে বাকি সময় স্কোরে কোনো পরিবর্তন আসেনি। তবে স্বস্তির জয় নিয়ে বড় দিন উদযাপনের প্রস্তুতি সেরে রাখে বার্সা।

এই জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট হলো ৩৭। আতলেটিকো মাদ্রিদ ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আর সেভিয়া ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। চতুর্থ স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৯।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here