ত কয়েকদিন একটা সুন্দর জার্নির মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। জীবনের জার্নি, কেরিয়ারের জার্নি। সে জার্নি শেষে মন খারাপ হওয়াটা তো স্বাভাবিকই। রোম্যান্টিক থ্রিলার ‘ট্যাক্সি ড্রাইভার’-এর শুটিং সদ্য শেষ করলেন অভিনেত্রী। সেজন্যই নাকি মনটা বেশ খারাপ। এই মন খারাপের জটলা কাটিয়ে নিজেকে এবং ভক্ত-শুভাকাঙিক্ষদের উষ্ণতায় ভাসালেন মিমি।

অর্থাৎ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি-কুইন মিমি চক্রবর্তী৷ এই শীতে নেটিজেনদের উষ্ণতার আমেজ দিলেন জনপ্রিয় এই নায়িকা ৷ সম্প্রতি একটি বাংলা ছবির শুটিং শেষ করেছেন মিমি ৷ আর এরপরই সোজা পাড়ি দিয়েছেন গোয়ায় ৷ সেখানে গিয়ে মজায় সময় কাটাচ্ছেন নায়িকা ৷ আর গোয়াতেই বিকিনি পরে ছবি তুলছেন তিনি৷

শুধু তাই নয়, সেসব ছবি আবার নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করছেন ৷ যা ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে ৷ আপাতত অভিনেত্রীর ভ্যাকেশন মোড অন হয়ে রয়েছেন ৷ তবে একা না পরিবারের সঙ্গে তা জানা যায়নি ৷ কিন্তু তিনি যে একজন বেশ ভালো ফোটোগ্রাফারকে সঙ্গে পেয়েছেন তা বোঝাই যাচ্ছে ৷ একের পর এক ক্যানডিড শট তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ৷

যশ দাশগুপ্তের সঙ্গে এর আগেও স্ক্রিন শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। রোম্যান্টিক থ্রিলার ‘ট্যাক্সি ড্রাইভার’-এ ফের তাদের অনস্ক্রিন দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। সদ্য সে ছবিরই ডাবিং শেষ করলেন মিমি। এই ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে অভিষেক ঘটছে শগুফত রফিকের।

এর আগে বলিউডে কাজ করেছেন তিনি। ‘জিসম ২’, ‘জন্নত ২’, ‘রাজ ৩’-এর মতো ছবিতে চিত্রনাট্যকার হিসেবে ছিলেন তিনি। সংলাপও ছিল তারই লেখা। এবার বাংলায় তার কারিশমা দেখার পালা। সে অপেক্ষাতেই রয়েছেন দর্শক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here