ক’দিন আগেই বিটাউন থেকে ক্রিকেট দুনিয়ায় হইচই পড়ে যায় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নায়িকা এশা গুপ্তার প্রেমের খবরে। এবার নতুন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন বলিউডের আলোচিত এই আবেদনময়ী অভিনেত্রী। এশার একটি টপলেস ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

অবশ্য, ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওই টপলেস ছবিগুলো নিজেই শেয়ার করেছেন এশা। সঙ্গে সঙ্গে সেটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এতেই শিরোনামে উঠে এলেন রাজ ২-এর অভিনেত্রী এশা গুপ্তের নাম৷ যা নিয়ে এখন নানা গুঞ্জন চলছে পুরো নেটদুনিয়ায়।

জানা গেছে, এরই মাঝে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন এশা। সেই ফটোশুটে সাহসী দৃশ্যে দেখা গেছে এ নায়িকাকে। ফটোশুটে এশাকে নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। ছবিগুলো ইনস্টাগ্রাম পোস্ট করার সাথে সাথে শুরু হয় জোর আলোচনা। অনেকেই এই সাহসী ফটোশুটের জন্য এশাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকে সমালোচনা করে বলছেন, ‘আলোচনায় আসার জন্য এমনটি করেছেন তিনি।’

প্রসঙ্গত, ২০১৭ সালে  ‘কমান্ডো’ ছবির সিকুয়াল ‘কমান্ডো টু’তে দেখা গেছে ‘জান্নাত টু’ ও ‘রাজ থ্রিডি’ অভিনেত্রী এশা গুপ্তাকে। সে ছবিতে তার বিপরীতে ছিলেন বিদ্যুৎ জামাল। একইভাবে এ বছর পরিচালক জ্যোতি প্রকাশ দত্তের ‘পল্টন’ ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা মেলে এশার। সম্প্রতি হেরা-ফেরি-৩ ছবিতে এশা চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here