আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গণতন্ত্রের ম্যাজিশিয়ান হল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ম্যাজিকে সারা দেশে নৌকার জয়জয়কার। কারণ নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিলে জনগণ কিছু পায়, দেশের উন্নয়ন হয়।’

আজ মঙ্গলবার দুপুর ১২টায় বেগমগঞ্জ চৌরাস্তায় মন্ত্রী নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার প্রার্থী মামুনুর রশীদ কিরণের সমর্থনে এক পথসভায় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ‘অনেক মিডিয়ায় দেখেছি-আওয়ামী লীগ গণতন্ত্রে নয়, সমৃদ্ধির ওপর জোর দিচ্ছে, এটি ঠিক নয়। অর্থনীতিবিদ অমৃত্য সেন বলেছেন-গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে।’

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে। একই সঙ্গে নোয়াখালী থেকে ফেনী, ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ফোরলেন সড়কের পরিকল্পনা হাতে নেয়া হবে।

ওবায়দুল কাদের ব‌লেন, ঘ‌রে ঘ‌রে বিদ্যুৎ এবং বছ‌রের প্রথম দি‌নে বই দি‌য়ে বর্তমান সরকার প্রতিশ্রু‌তি রক্ষা করে‌ছে। আর বিএন‌পি দেয় ভুয়া প্রতিশ্রুতি।

ক্ষমতায় এলে ঘ‌রে ঘ‌রে গ্যাস সং‌যোগ এবং প্রত্যেক পরিবার থেকে একজন‌কে চাক‌রি দেয়ার প্রতিশ্রু‌তি দিয়ে ‌সেতুমন্ত্রী ব‌লেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হিসেবে এটাই আমার প্রথম নির্বাচন। নোয়াখালীবাসী দে‌খি‌য়ে দিন যে, আমরা নৌকার প‌ক্ষে আছি, উন্নয়‌নের পক্ষে আছি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here