বছর ঘুরে আবারও এসেছে বড় দিন। স্বাভাবিকভাবেই পুরো বিশ্বের খ্রিষ্টধর্মাবিলম্বীরা মেতেছেন উৎসবে। সেখান থেকে বাদ যাননি লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, হ্যারি কেন, সার্জিও রামোসরা। স্ত্রী-সন্তানদের নিয়ে চলছে তাদের আনন্দ উদযাপন।

বড় দিন উপলক্ষ্যে বেশিরভাগ ফুটবলারই পেয়েছেন লম্বা ছুটি। তাদের মধ্যে অন্যতম লিওনেল মেসি। কেননা আগামী ৪ জানুয়ারির আগে বার্সেলোনার কোন খেলা নেই। সেই সুযোগে এ তারকা পরিবার নিয়ে পাড়ি দিয়েছেন জন্মভুমি আর্জেন্টিনার রোজারিওতে। তবে ঘরে ফিরতে পারেন নি আরেক বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। একদিন বাদেই সিরি আ’র ম্যাচ। তাইতো প্রেমিকা আর জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে উৎসব চলছে ঘরেই। যা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন সিআর সেভেনের স্ত্রী জর্জিনা। সান্তাক্লজের সঙ্গে ছবি তুলে তিনি পোস্ট করেছেন ইনস্ট্রাগ্রামে। একফ্রেমে পরিবারের সবার এই ছবিটা ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে জুভেন্টাস তারকা রোনালদোর প্রেমিকা লিখেছেন,  ‘তুরিনোর নতুন বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশেন শুরু।

https://twitter.com/Cristiano/status/1077278049236856834

এদিকে বড়দিনের আগের রাত থেকেই আনন্দে মেতেছেন ইংলিশ ফুটবলার হ্যারি কেন। নিজের বাড়িতেই এ ফরোয়ার্ড সাজিয়েছেন ক্রিসমাস ট্রি। যেখানে রেখেছেন এ বছর রাশিয়া বিশ্বকাপ থেকে জেতা গোল্ডেন বুট। বিশ্বকাপে সবচেয়ে গোল করে সোনার বুট পেয়েছেন তিনি। অন্যদিকে আরেক ইংলিশ তারকা জর্ডান পিকফোর্ডের সাজানো ক্রিসমাস ট্রি দেখলে চমকে উঠাই স্বাভাবিক। পুরো ট্রি জুড়ে বরফের দেশের ভাল্লুক। সামনে দাঁড়িয়ে আছে তারই পোষা কুকুরের ছানা।

বড় দিনের ছুটিতে বসে নেই পোলিশ ফুটবলার রবার্ট লেওয়ানডস্কি। বায়ার্ন মিউনিখের এই ফুটবলার কন্যাকে স্লেজ গাড়ি চাপিয়ে নেমে পড়েছেন বরফঢাকা জমিনে।

বড় দিনের উৎসবে মেতেছেন স্পেন অধিনায়ক সার্জিও রাসোস। তারকা এ ডিফেন্ডার স্ত্রী পিলার রোবিও সন্তানকে নিয়ে সাজাচ্ছেন ক্রিসমাস ট্রি। এছাড়া বিশ্বের অনন্য ফুটবলারও মেতেছেন বড় দিনের উৎসবে। বাদ যাননি বাংলাদেশের তারকারও।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here