‘বাহুবলী’ সিরিজের গগনচুম্বী সাফল্যের মধ্য দিয়ে খ্যাতির শিখরে ওঠেন দক্ষিণী তারকা প্রভাস। ‘বাহুবলী’র পর ২০১৭ সালেও ‘বাহুবলী ২’ বক্স অফিসের আগের রেকর্ডগুলোকে দুমড়ে মুচড়ে এগিয়ে যেতে শুরু করে। ছবির রেকর্ড ভাঙা জনপ্রিয়তার সাথে সাথে ছবির নায়ক প্রভাসও হয়ে ওঠেন অন্যতম প্রভাবশালী তারকা।

তবে, প্রভাস শুধু অভিনয়েই নয়, অতিথি আপ্যায়নেও তার জুড়ি মেলা ভার। শোনা যায়, প্রভাসের বন্ধু, আত্মীয় যারাই প্রভাসের বাড়িতে যান, তাদেরকেও উষ্ণ অভ্যর্থনা জানান ‘বাহুবলী’ তারকা। জানা যাচ্ছে, শ্রদ্ধা কাপুর যখন মুম্বাই ছেড়ে হায়দারাবাদে যান শ্রদ্ধা কাপুর তখন তাকেও নতুন অতিথির মতোই আপ্যায়ন করেন প্রভাস।

‘সাহো’-র শ্যুটিংয়ের শুরুর জন্য প্রথমদিন যখন পৌঁছন, তখন তাকে মধ্যহ্নভোজে রকমারি হায়দরাবাদি খাবার খাইয়ে আপ্যায়ন করেন প্রভাস। আর সে সব খাবার-দাবার এসেছিল প্রভাসের বাড়ি থেকে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু যে পরিমাণ খাবার প্রভাস শ্রদ্ধার জন্য বানিয়ে এনেছিলেন, তা শ্রদ্ধার একার পক্ষে যে কোনোরকমই খাওয়া সম্ভব নয় তা বলাই বাহুল্য। শ্রদ্ধা নিজেই সেসব খাবার-দাবারের ছবি স্যোশাল সাইটে পোস্ট করেন। যা নিয়ে মজার মজার মন্তব্যে মুখর রয়েছে সেলেবরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here