তার নাম সামিনা বাসার। গ্রামের বাড়ি খুলনা। পড়াশুনা করেছেন পাঞ্জাবের চণ্ডিগড় ইউনিভার্সিটিতে বিবিএ’তে। পড়াশুনা শেষ করতে না করতেই তিনি নিজেকে একজন অভিনেত্রী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ছুটে এলেন ঢাকাতে। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে পরিচয় হয় তার নাট্যনির্মাতা বি ইউ শুভ’র সঙ্গে।

সামিনা জানান, নজরুল রাজই তাকে বি ইউ শুভ’র সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরিচয়ের সূত্রধরেই প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করলেন সামিনা বাসার। নাটকের নাম ‘প্রেম ও পরীর গল্প’।

গত ২৩ ও ২৪ ডিসেম্বর রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যায়ণের কাজ শেষ হয়েছে। এতে সামিনার বিপরীতে অভিনয় করেছেন এস এন জনি।

নির্মাতা বি ইউ শুভ বলেন,‘ সামিনার সঙ্গে পরিচয় হবার সময়ই তাকে কথা দিয়েছিলাম তাকে নিয়ে নাটক নির্মাণ করবো। আমি আমার কথা রেখেছি। পরীমণি যখন প্রথম দিকে কাজ করে তখন আমার নির্দেশনাতেই বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলো। আজ সে একজন সুপারস্টার, আমি তাকে নিয়ে গর্বিত। আমি সামিনাকে নিয়েও অনেক স্বপ্ন দেখি।’

সামিনা বাসার বলেন,‘ একজন ভালো অভিনেত্রী হবার স্বপ্ন দেখি আমি।’

সেই স্বপ্নপূরণের প্লাটফরমটি তৈরী করে দিয়েছেন বি ইউ শুভ ভাই। তার কাছে কৃতজ্ঞ আমি। প্রেম ও পরীর গল্প নাটকটির গল্প খুব চমৎকার। আমার প্রথম অভিনীত নাটকটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

এস এন জনি বলেন,‘ সামিনা নতুন হলেও অভিনয়ে বেশ প্রাণবন্তই ছিলো। তার চেষ্টা অব্যাহত থাকলে ভবিষ্যতে সে অনেক ভালো করবে।’ নির্মাতা শুভ জানান শিগগিরই নাটকটি একুশে টিভিতে প্রচার হবে।

এদিকে আগামী ২৭ ডিসেম্বর সামিনা পলকের নির্দেশনায় কোকাকোলার বিজ্ঞাপনে মডেল হিসেবে অংশগ্রহণ করবেন। আগামী ৩০ ডিসেম্বর তিনি কক্সবাজারে সাখাওয়াত মানিকের নির্দেশনায় একটি নাটকের শুটিং-এ অংশ নিবেন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here