আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার বলেছেন দুই তৃতীয়াংশ ভোট পেয়ে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে মহাজোট।

‘দেশে আজ নৌকার গণজোয়ার বইছে, দেশের পরাজিত শক্তি সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে বিজয় অর্জন করতে হবে। আমরা আশা করছি দুই তৃতীয়াংশ ভোট পেয়ে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে মহাজোট’, বলেন তিনি।

সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) স্থানীয় বসুরহাট হাইস্কুল মাঠে এক নির্বাচনী সভায় বক্তব্য এসব কথা বলেন ওবায়দুল কাদের।

৩০ডিসেম্বর ভোট কেন্দ্রে শুরু থেকে শেষ পর্যন্ত অবস্থান করে কেন্দ্র রক্ষার জন্য প্রতিটি নেতা-কর্মীর প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দলীয় কর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। কোনো অপশক্তিকে প্রশ্রয় দেয়া যাবে না। জনতার উৎসকে কোনো অপশক্তি যেন ভেদ করতে না পারে তার জন্য ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে তা নির্বাচনের মাধ্যমে। কখনই অস্ত্র উঁচিয়ে বা সন্ত্রাসী কায়দায় নয়।

জনগণই আমাদের ক্ষমতার উৎস এমনটি উল্লেখ করে উন্নয়নের জোয়ারকে অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে জনগণকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

তাঁর প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মওদুদ আহমদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মিথ্যাচার করবেন না। ২২ বছর ক্ষমতায় থেকেও এলাকার কোনো উন্নয়ন করেন নি। এখন আবারও সাধারণ মানুষের কাছে ভোট চাইতে এসেছেন?

তিনি বলেন, ২০০১ সালে সকাল ১০টার মধ্যে আপনার এলাকার কেন্দ্রে ভোট গ্রহণ শেষ করে ফেলেছেন। সেইদিন সাধারণ মানুষ তাদের ভোট দিতে পারে নাই। সেই নির্বাচন আর কখনো হবে না।

নির্বাচনে দেশি বিদেশি বহু পর্যবেক্ষক ও সাংবাদিক নির্বাচন পর্যবেক্ষণ ও সংবাদ সংগ্রহ করবে জানান কাদের।

এসময় বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল উপস্থিত ছিলেন।

দুপুরে কবিরহাট পৌর সভার জিরো পয়েন্টে অপর একটি পথ সভায়ও বক্তব্য রাখেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here