টানা দুই হারের পর জয়ের মুখ দেখল ম্যানচেস্টার সিটি। চলতি বছর নিজেদের শেষ ম্যাচে সাউথ্যাম্পটনকে হারিয়েছে পেপ গার্দিওলার দল।

রোববার সাউথ্যাম্পটনের মাঠে ৩-১ গোলে জিতেছে প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের দশম মিনিটে সিটিকে এগিয়ে দেন দাভিদ সিলভা। রিয়াদ মাহরেজের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে সিলভাকে দারুণ এক পাস দেন বের্নার্দো সিলভা। বাঁ পায়ের ভলিতে জাল খুঁজে নেন তিনি। ৩৭তম মিনিটে অবশ্য সমতায় ফেরে সাউথ্যাম্পটন। ওলেকসান্দ্রো জিনচেনকোর ভুলে ডি-বক্সের সামনে বল পেয়ে যান স্বাগতিক তারকা পিয়ের-এমিল হয়বিয়ার্গ। বক্সে ঢুকে ডান পায়ের জোরালো উঁচু শটে এদেরসনের মাথার উপর দিয়ে বল জালে পাঠান ডেনিশ এই মিডফিল্ডার। তবে বিরতিতে যাওয়ার আগে

আত্মঘাতী গোলে এগিয়ে যায় সিটি। এদিকে যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান সার্জিও আগুয়েরো। ডান প্রান্ত থেকে জিনচেনকোর ক্রসে ছয় গজের বক্সের মধ্যে থাকা আর্জেন্টাইন ফরোয়ার্ড হেড করে বল জালে জড়ান।

বিরতির পর ম্যাচের শেষ দিকে ফের্নান্দিনিয়োকে বাজে ট্যাকল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এমিল হয়বিয়ার্গ। এরপর ম্যাচের বাকি সময়ে আর কোন দল পায়নি গোলের দেখা। তারপরও ৩-১ গোলে জিতে মাঠ ছাড়ে সিটি।

এ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে সিটি। লিভারপুল ৫৪ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে। এদিকে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here