টানা ১০৫ দিন ‘বিগ বস’ বাড়িতে থেকে বাকি ১৮ জন প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘শ্বশুরাল সিমার কা’-এর এই তারকা। টেলিভিশনের বৌমা দীপিকা কক্করকে রবিবার বিগ বস ১২- র বিজেতা ঘোষণা করলেন কালার্স কর্তৃপক্ষ। শেষ রাউন্ডে শ্রীসান্থকে হারিয়ে বিগ বস জিতলেন তিনি।

সঙ্গে শুধুমাত্র ট্রফি নয়, জিতলেন প্রাইজ মানি ৩০ লাখ টাকা। এবারের আসরে সেরা পাঁচে দীপিকা-শ্রীশান্ত ছাড়াও আরও ছিলেন রোমেল চৌধুরী, করণভীর বোহরা ও দীপক ঠাকুর। চূড়ান্ত পর্বে ২০ লাখ টাকা নিয়ে দীপক ঠাকুর তিন নম্বরে বেরিয়ে যান বিগ বসের ঘর থেকে। চতুর্থ ও পঞ্চম স্থানে ছিলেন রোমিল চৌধুরী ও করণভীর বোহরা।

কিছুদিন আগে বিগ বসের বিতর্ক সভার একটি কাজে দীপিকা কক্কর বলেছিলেন, তিনি বিগ বসের সেরা দুই প্রতিযোগী হিসাবে শ্রীসান্থ ও নিজেকে দেখতে চান। জিতে যাওয়ার মূহুর্তে অভিনেত্রী বলেন, ”আমি ভীষণ আনন্দিত যে আমার কথাগুলো সত্যি হয়ে গেছে। আমাদের দুজনের জার্নি নিয়ে গর্বিতও। যখন পুরো বিগ বসের ঘর আমাদের বিপরীতে ছিল, আমরা নিজেদের কবজির জোরে খেলে গিয়েছি। প্রথম দিন থেকে ঘরে নিজের ব্যক্তিত্বও জিইয়ে রেখেছি। সর্বশেষ বলতেই হয় ট্রফি জিততে পারাটা আনন্দের। যখন আমি সোয়েব ও সাবাকে খুশি ও আবেগঘন দেখলাম, তখন আর কান্না ধরে রাখতে পারিনি”।

তবে, বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় জনপ্রিয় এই রিয়েলিটি শো-তে হেরে যাওয়ার পর শ্রীশান্তের ব্যবস্থাপক শোয়ের তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেছেন, বিগ বস ভুয়া শো এবং এ শো’র ভুয়া বিজয়ী হল দীপিকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here