গত বছর কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। আগামী বছরের ভালোবাসা দিবস উপলক্ষ্যে আবারো কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। নাম ‘প্রেম ছড়ানোর গোপন উপায়’। এটি নির্মাণ করেছেন সুমন মুখোপাধ্যায়ের নির্দেশনায় জয়া আহসান এবারই প্রথম কোন কাজ করেছেন। কলকাতার প্রযোজনা সংস্থা অনলাইন প্লাটফরম হৈ চৈ’র ব্যানারে জয়া আহসান এই চলচ্চিত্রে অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অনির্বাণ ভট্টাচার্য্য ও বিক্রম চ্যাটার্জি। কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে।

জয়া আহসান বলেন,‘ সুমন দা’র নির্দেশনায় এবারই প্রথম অভিনয় করেছি। তার নির্দেশনায় প্রথম কাজ করেছি, অন্যরকম অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি আমি। আমি খুবই আশাবাদী প্রেম ছড়ানোর গোপন উপায় চলচ্চিত্রটি নিয়ে।’ এর আগে কলকাতার ‘ভালোবাসার শহর’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে জয়া আহসান অভিনয় করেছিলেন। এতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়।

এদিকে জয়া আহসান প্রযোজিত ও অভিনীত অনম বিশ্বাস পরিচালিত সরকারী অনুদানের সিনেমা ‘দেবী’র জন্য দেশ বিদেশে বেশ প্রশংসা কুড়াচ্ছেন জয়া আহসান। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইণ্ডিয়া বছর সেরা বাঙ্গালী অভিনেত্রী হিসেবে জয়া আহসানের নাম উল্লেখ্য করেছে। সৃজিত মুখার্জির এক যে ছিলো রাজা’ সিনেমার জন্য তাকে সেরা হিসেবে উল্লেখ করা হয়েছে। জয়া আহসান প্রযোজিত নতুন সিনেমা ‘ফুড়ুৎ’। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে এই সিনেমার শুটিং শুরু হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here