জাতির পিতার স্বপ্ন অনুযায়ী ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ গড়তে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ সবার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সিনিয়র সামরিক ও বেসামরিক কর্মকর্তা, ব্যক্তি এবং স্কাউট ও গার্লস গাইডসহ বিভিন্ন সংগঠনের নেতারা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ সহযোগিতা চান।

গার্লস গাইডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা  ও নেতারা একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শেখ হাসিনা বলেন, ‘নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছিল সর্বস্তরের মানুষের সমন্বিত প্রচেষ্টার ফল।’

নিজ দলের বিজয়ের ফলে দেশ ও জনগণের প্রতি তার দায়িত্ব আরও বেড়ে গেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী দেশের মানুষের চাওয়া, পাওয়া ও আকাঙ্ক্ষা পূরণে দায়িত্ব পালনের আশ্বাস দেন।

শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে নিজের দৃঢ় অবস্থানের কথা পুনর্ব্যক্ত করে বলেন, ‘বাংলাদেশের মাটিতে এ ধরনের অপরাধীদের কোনো জায়গা হবে না।’

অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি অভিনন্দন জানাতে আসা ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় অন্যান্যের মাঝে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি-বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, শিক্ষা সচিব সোহরাব হোসাইন এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here