বিপিএল-এর ষষ্ঠ আসর শুরু হচ্ছে আগামী শনিবার (৫ জানুয়ারি) থেকে। বিপিএল-এর এবারের আসরের টিকিট মিলবে খেলা শুরুর আগেই। বৃহস্পতিবার সকাল থেকেই এবারের বিপিএলের টিকিট কিনতে পারবেন ক্রিকেট ভক্তরা। এবার ২০০ থেকে দুই হাজার টাকার মধ্যে মিলবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের টিকিট।

বুধবার (২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে বিপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, বৃহস্পতিবার থেকে ঢাকা পর্বের টিকিট কিনতে পারবেন ক্রীড়ামোদিরা। রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে পাওয়া যাবে ঢাকার ম্যাচগুলোর প্রথম পর্বের টিকিট। এদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

এবারের আসরে ছাদবিহীন সাধারণ গ্যালারির টিকিট মূল্য নির্ধারিত হয়েছে ২০০ টাকা, ছাদযুক্ত গ্যালারির টিকিট ৩০০ টাকা। ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারির টিকিটের দাম ৫০০ টাকা। খেলোয়াড়দের কাছ থেকে অর্থাৎ গ্র্যান্ড স্ট্যান্ড থেকে খেলা দেখতে চাইলে কিনতে হবে ২ হাজার টাকার টিকিট।

ঢাকার দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারি। আর তৃতীয় পর্বের টিকিট পাওয়া যাবে ৩১ জানুয়ারি।

সিলেটের দর্শকরা টিকিট কিনতে পারবেন ১৪ জানুয়ারি থেকে। তবে সিলেটের টিকিট বুথের বিষয়ে এখনও চূড়ান্ত কিছু জানায়নি কর্তৃপক্ষ।

বিপিএলের চট্টগ্রাম পর্বের টিকিট পাওয়া যাবে ২৪ তারিখ থেকে। এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পাশের বুথ থেকেই টিকিট কিনতে পারবেন দর্শকরা।

অনলাইনে সহজ ডটকম থেকেও সংগ্রহ করা যাবে বিপিএলের টিকিট।

তবে, এলিমিনেটর রাউন্ড ও ফাইনাল খেলার টিকিটের মূল্য এবং বিক্রির দিনক্ষণ পরে জানানো হবে বলে জানিয়েছে বিপিএল কর্তৃপক্ষ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here