বেজেছে বিপিএল দামামা, চারিদিকে উৎসবের আমেজ। আর কয়েক ঘণ্টা পরেই মাঠে গড়াবে বাংলাদেশের ক্রিকেটের সবথেকে জনপ্রিয় ও জমজমাটপূর্ণ এই আসর। আসন্ন সেই টুর্নামেন্টের জন্য আসতে শুরু করেছেন বিদেশি তারকা ক্রিকেটাররা, তারই ধারাবাহিকতাতে এবার নিজ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে যোগ দিলেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ও দেশটির সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ।

তারকা ক্রিকেটারদের খেলানোর দিক বিবেচনাতে এবার বেশ জমজমাটপূর্ণ আসরই হতে যাচ্ছে বিপিএলের। এবারই প্রথমবারের মত এই টুর্নামেন্ট খেলতে আসছেন ওয়ার্নার, ডি ভিলিয়ার্স, হেলসের মত তরকারা। তারই ধারাবাহিকতাতে অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক স্টিভ স্মিথকে দলে ভিড়িয়েছে কুমিল্লার ফ্র‍্যাঞ্চাইজি। সেই কুমিল্লার হয়ে খেলতে আজ ঢাকাতে পা দিয়েছেন এই অজি ক্রিকেটার।

চলতি বছরের গোড়ার দিকে দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিং কেলেঙ্কারি দোষী প্রমাণিত হয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ আছেন স্মিথ, উপেক্ষিত আছেন নিজ দেশের ঘরোয়া ক্রিকেট থেকেও। সেই নিষেধাজ্ঞার মেয়ার শেষ হবে চলতি বছরের মার্চ মাসে। এর আগে আন্তর্জাতিক মানের ক্রিকেট টুর্নামেন্ট বিপিএল খেলে নিজেকে তৈরি করার সুযোগ পেয়ে যাচ্ছেন তিনি।

স্মিথের আসার বিষয়টি নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজের মাধ্যমে নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কর্তৃপক্ষ।

দেখুন কুমিল্লার শেয়ার করা পোস্টটিঃ

এক নজরে বিপিএলের ষষ্ঠ আসরের জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াডঃ

দেশিঃ তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশারফ রুবেল, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা।

বিদেশিঃ শোয়েব মালিক, স্টিভ স্মিথ, লিয়াম ডওসন, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমাখেইল, আমির ইয়ামিন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here