বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ব্যর্থ রাজনীতিক মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন: মির্জা ফখরুল আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ; তার কথাবার্তা অসংলগ্ন সংলাপ।

শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সাথে সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে যৌথসভার পূর্বে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। বিদেশীদের কাছে নালিশ করা ছাড়া এখন আর তাদের কোনো অবলম্বন নেই। বিদেশীদের কাছে নালিশ করা তাদের পুরানো অভ্যাসের পুনরাবৃত্তি। তবে জাতীয় নির্বাচনে অংশ নেয়ায় তাদেরকে ধন্যবাদ।

‘আওয়ামী লীগের নেতাকর্মীরা ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ ছিলো বলেই মহাজোট মহাবিজয় অর্জন করতে পেরেছে। এবারের নির্বাচনে আওয়ামী লীগে বিদ্রোহ পরিলক্ষিত হয়নি। বিজয়ে এটাই বড় সোপান। স্মরণকালে আওয়ামী লীগ সবচেয়ে বেশি ঐক্যবদ্ধ।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের প্রায় সবাই নির্বাচন নিয়ে ব্যস্ত থাকলেও নির্বাচনকালীন নেতৃত্বের ঘাটতি হয়নি বলে উল্লেখ করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের মহাবিজয়ের উৎস জনগণ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন: নির্বাচনে জনগণ ছিলো চালিকাশক্তি। আমরা জনগণকে ধন্যবাদ জানাই।

এ সময় তিনি আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন জানান।

১৯ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশে বিজয় উৎসব করা হবে বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দীন নাসিম, বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুরসহ অনেকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here