কলকাতায় দারুণ জনপ্রিয় বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। গত ৪ জানুয়ারি সেখানে মুক্তি পেয়েছে জয়া অভিনীত ‘বিজয়া’। কৌশিক গাঙ্গুলি পরিচালিত এ সিনেমা মুক্তির পর দর্শকদের প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী।

কলকাতায় জয়ার পরবর্তী সিনেমা ‘বৃষ্টি তোমাকে দিলাম’। সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের সিনেমাটি পরিচালনা করেছেন অর্ণব পাল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া। গতকাল শনিবার মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে ‘সাইকো’ জয়ার দেখা মেলে।

সিনেমা প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘‘এতে আমার চরিত্রটি অনেক শক্তিশালী, যার মধ্যে অনেকগুলো ছায়া আছে। ‘বৃষ্টি তোমাকে দিলাম’ সিনেমাটি একদম ভিন্ন একটি চলচ্চিত্র। এবারই প্রথম আমি কোনো সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার সিনেমায় কাজ করলাম। এ সিনেমার শুটিংয়ে সহশিল্পীদের কাছ থেকে অনেক কিছু শিখেছি।’’

একটি বাচ্চা ও জয়াকে ঘিরে সিনেমাটির গল্প এগিয়েছে। এতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা সুব্রত সাহা।

এছাড়াও অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, বাদশা মৈত্র, রাজেশ শর্মা, সঞ্জীব সরকার, নিমাই ঘোষ, সোনালি চট্টোপাধ্যায়, তনুশ্রী চট্টোপাধ্যায় প্রমুখ। সিনেমাটির সংগীতায়োজন করেছেন দেবজ্যোতি মিশ্র ও রকেট মণ্ডল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here