কয়েক সেকেন্ডের একটা ভিডিও লিঙ্ক জীবনই বদলে দিয়েছে প্রিয়া প্রকাশের। তাঁর ভ্রু-ভঙ্গি ও চোখ টেপায় তিনি জয় করে নেন দেশের যুবা-হৃদয়। সেই শুরু। ক্রমশই তিনি জনপ্রিয়তার তুঙ্গে উঠেছেন।

গত মাসেই গুগল সার্চের নিরিখে তিনি টপকে গিয়েছেন সানি লিওনকেও। নতুন বছরে প্রিয়ার এক নতুন ছবি আবারও ভাইরাল। ছবিতে আলো-আঁধারিতে বসে থাকতে দেখা যাচ্ছে প্রিয়াকে। তাঁর চারপাশে যদিও আলো।

তবে তা নেহাতই টুনি বাল্ব জাতীয় আলো। লাল টি শার্ট ও সাদা প্যান্ট পরিহিত প্রিয়ার হাতেও একগুচ্ছ আলো। আলো-আঁধারির মোহময় পরিবেশে প্রিয়াকে দেখে মুগ্ধ নেটিজেনরা। পোস্টের পাঁচ ঘণ্টার মধ্যেই লাইক পৌঁছে যায় প্রায় তিন লক্ষে! তার পরও তা লাফি য়ে লাফিয়ে বাড়তে থাকে।

ছবির ক্যাপশনে প্রিয়া লেখেন— ‘তোমাদের আলোতে আমি ভালবাসতে শিখি।’ প্রসঙ্গত, এর আগেও প্রিয়া একটি ছবির সিরিজ শেয়ার করেছিলেন, যেখানে আলোর খুব গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

‘ওরু আদার লাভ’-এর সেই দৃশ্য ভাইরাল হওয়ার পরে বছরও ঘোরেনি। প্রিয়া এই মুহূর্তে ইন্টারনেটের অন্যতম সেলিব্রিটি। সানিকে টপকে তাঁর এক নম্বরে চলে যাওয়া থেকে পরিষ্কার। গোটা দেশের যুব সমাজের ‘হার্টথ্রব’ এই মুহূর্তে প্রিয়াই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here