বছরের শুরুতে বড় জয় তুলে নিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ফ্রেঞ্চ কাপের রাউন্ড অফ সিক্সটিনে পঞ্চম সারির ক্লাব পঁতিভির বিপক্ষে ৪-০ গোলের বড় জয় তুলে নিয়েছে থমাস তুখেলের ছাত্ররা। তাতেই আসরের সেরা বত্রিশে উঠে গেছে নেইমার-এমবাপেরা।

নিজেদের চেয়ে তুলনামূলকভাবে অনেক দুর্বল হলেও লম্বা বিরতির পর শক্তিশালী দল নিয়েই খেলতে নামে পিএসজি। বল দখলে ও আক্রমণে একচেটিয়া এগিয়ে থাকলেও প্রথমার্ধে গোলের জন্য বেশ লড়াই করতে হয়েছে তাদের।

তবে এই অর্ধে এক গোলে এগিয়ে ছিল পিএসজি। ম্যাচের ২৪তম মিনিটে ফরাসি মিডফিল্ডার সিলভার আত্মঘাতী গোলে এগিয়ে যায় সফরকারীরা।

বিরতির পর ম্যাচের ৭০তম মিনিটে দ্বিতীয় গোল পায় পিএসজি। এসময় মুসা দিয়াবির পাস ডি-বক্সে পেয়ে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন পিএসজির সেরা তারকা নেইমার।

আর ৭৭তম মিনিটে স্পট কিকে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ফরাসি তারকা এমবাপে। ডি-বক্সে ফরাসি এই ফরোয়ার্ডই ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় পিএসজি। আর নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে পঁতিভির কফিনে শেষ পেরেকটি মারেন ড্রাক্সলার। তার গোলে ভর করে প্রতিপক্ষের মাঠ থেকে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here