দেশের আলোচিত মডেল নায়লা নাঈম। পেশায় তিনি একজন দন্ত চিকিৎসক। নানা কারণে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জনের সীমা নেই। মাত্র কয়েকটি চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করলেও অভিনয় থেকে ছিলেন দূরে।

তবে এই প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন নায়লা। সেখানে নায়লা নাঈম অভিনয় করেছেন ‘বৌদি’ চরিত্রে। ছবির নাম ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’। শামীমুল ইসলাম শামীমের সংলাপ ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন আকাশ নিবির।

পেশাগত কারণে অভিনয়ে একেবারেই সময় দিতে পারেন না বলে জানিয়েছেন নায়লা নাঈম।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘খিলগাঁওয়ে আমার দুটি চেম্বার এবং একটি রেস্টুরেস্ট রয়েছে। সেখানে সময় দিতে গিয়ে অভিনয়ের সময় পাই না। সেজন্য অনেক কাজ ছেড়ে দিতে হয়।’

তিনি বলেন, এই শর্টফিল্মটির গল্প ও চিত্রনাট্য ভালো লাগার কারণে না করতে পারিনি। এছাড়া ‘বৌদি’ চরিত্রটি আমার জন্য একেবারেই নতুন। কাজ করে নতুন অভিজ্ঞতা হলো। এই চরিত্রে এতোটাই ডুবে ছিলাম যে, কাজ শেষে কয়েকদিন পরেও নিজের কাছে বৌদির চরিত্র থেকে বের হতে পারছিলাম না।’

তিনি আরও জানান, ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ পুরোপুরি মৌলিক গল্পে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর নির্মাণের সঙ্গে জড়িত প্রত্যেকেই পরিশ্রম করে এটি নির্মাণ করেছেন। পুরো কাজটিতে তিনি উপভোগ করেছেন। তার বিশ্বাস দর্শকরাও দেখে মজা পাবেন।

স্বল্পদৈর্ঘ্যে নায়লা নাঈমের জামাইবাবু চরিত্রে অভিনয় করেছেন সাঈফ চন্দন। কিলার চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা আকাশ নিবির নিজেই। ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণে সহযোগিতা করেছে প্রাণ-আরএফএল গ্রুপ এবং বঙ্গবিডি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here