লা লিগায় নতুন বছর জয় দিয়ে শুরু করলো স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। গেতাফেকে তারা হারিয়েছে ২-১ গোলে। এই জয়ে শীর্ষে থেকে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে রাখলো ভালভারদের শিষ্যরা।

পয়েন্ট টেবিলে বার্সাকে চোখ রাঙানো অ্যাতলেতিকো মাদ্রিদ আর সেভিয়া ড্রয়ের মুখ দেখায় মেসি-সুয়ারেসরা কেমন করে তা নিয়ে এক প্রকার আলোচনা ছিলো। আহামরি পারফর্ম করতে না পারলেও জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। অপর দিকে গেতাফে বার্সাকে রুখে দেওয়ার চেষ্টা করেও সফল হতে পারেনি।

ম্যাচের ২০ মিনিটেই দলের সেরা তারকা মেসির গোলে এগিয়ে যায়। ডি বক্সে সতীর্থের কাছ থেকে পাওয়া বল বাঁ পায়ের দারুণ নৈপুণ্যে গেটাফের জালে পাঠান আর্জেন্টাইন সুপারস্টার।

ম্যাচের ৩৯ মিনিটে মেসির ফ্রি-কিক ডান দিক থেকে ঠিক মতো বিপদমুক্ত করতে পারেনি গেটাফের ডিফেন্ডাররা।এ সময় ডি বক্সের বাইরে সুয়ারেজ বল পেলে ডান পায়ের জোরালো শটে স্বাগতিক দলের গোল পোস্টে পাঠান উরুগুয়ে এ তারকা।

তবে বিশ্রামে যাওয়ার আগেই একটি গোলের শোধ দিতে সক্ষম হয় গেটাফে। ম্যাচের ৪৩ মিনিটে সতীর্থদের ক্রস থেকে গোলমুখে বল পেয়ে তা বার্সার জালে পাঠান গেটাফের স্প্যানিশ ফরোয়ার্ড হাইমে মাতা। বিরতির পর শক্তিশালী বার্সার সঙ্গে সমতায় ফিরতে বেশ কিছু সুযোগ পেয়েছিল গেটাফে। কিন্তু স্বাগতিক দলের খেলোয়াড়রা সেগুলোকে গোলে পরিণত করতে না পারায় হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

লিগে এ জয়ে ১৮ ম্যাচ শেষে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৪০। সমান ম্যাচে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৩৫। অন্যদিকে বার্সার চেয়ে ১০ পয়েন্ট কম নিয়ে এ তালিকার পঞ্চম স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here