জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম’র সঙ্গে একটি নাটকে কাজ করা প্রসঙ্গে মম সম্পর্কে ভূয়সী প্রশংসা করলেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা এফএস নাঈম। সরদার রোকনের নির্দেশনায় তারা দু’জন এরইমধ্যে শেষ করেছেন ‘পাশে থাকার গল্প’ নামের একটি নাটক। মসরদার রোকন জানান ‘পাশে থাকার গল্প’ একটি রোমান্টিক গল্পের নাটক। এই নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও এফএস নাঈম।

আগামী ১২ জানুয়ারি শনিবার রাত আটটায় নাটকটি আরটিভিতে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে। এই নাটকে জাকিয়া বারী মম’র সঙ্গে অভিনয় প্রসঙ্গে এফএস নাঈম বলেন,‘ জাকিয়া বারী মম’র সঙ্গে একজন সহশিল্পী হিসেবে আমি কাজ করছি বলা যায় প্রায় দশ বছর। তারসঙ্গে অভিনয় করতে গিয়ে আমার বারবার কেবল এটাই মনে হচ্ছে যে মম’র সঙ্গে অভিনয় করতে হলে তার বিপরীতে একজন পাকা অভিনেতা থাকাটাই জরুরী। কারণ মম নিঃসন্দেহে একজন গুনী অভিনেত্রী এবং বিভিন্ন নাটকের চ্যালেঞ্জিং চরিত্রগুলো, নাটকের সবচেয়ে দায়িত্ববান চরিত্রগুলোতে তাকেই চূড়ান্ত করা হয়। এই সময়ে এসে আমি একটু একটু করে উপলদ্ধি করছি যে, যখন আমি তার বিপরীতে অভিনয় করি তখন আমি নিজেকে খুঁজে পাইনা। আমার ভাবনা এমন যে নিজেকে অভিনয়ে আমার আরো ম্যাচুউরড করতে হবে। নিঃসন্দেহে মম একজন ম্যাচুউরড অভিনেত্রী। এই নাটকে আমাদের অভিনয় আশাকরি ভালোলাগবে দর্শকের।’

জাকিয়া বারী মম বলেন,‘ নাঈম আমার খুব ভালো একজন বন্ধু। নিঃসন্দেহে একজন নির্ভরযোগ্য সহশিল্পী। তার অভিনয়ই শুধু না, তার আচার আচরণও সবাইকে মুগ্ধ করে। সহশিল্পী হিসেবে যাদের উপর ভরসা করা যায় তাদের মধ্যে একজন নাঈম। রোকনের নির্দেশনায় এই নাটকে আমাদেরকে দর্শক একটু অন্যরকমভাবে দেখবেন।’ সরদার রোকনের নির্দেশনায় মম ও নাঈম সর্বশেষ ‘চাঁদ কন্যা’ নাটকে অভিনয় করেছেন। এদিকে মম ও নাঈম মাছরাঙ্গা টিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘ঘরে বাইরে’তেও অভিনয় করছেন।

এছাড়া নাঈম বিটিভিতে প্রচার চলতি রাকেশ বসু নির্দেশিত ‘শেষ ভালো যার’-এর শেষ লটের শুটিং নিয়ে আজ ব্যস্ত থাকবেন। তবে নাঈম জানান চলতি বছর তাকে সিনেমায় দেখা যেতে পারে। বেশ ক’জন নির্মাতার সঙ্গে তার সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলাপ চলছে। নাঈম অভিনীত প্রথম সিনেমা খিঁজির হায়াত খান পরিচালিত ‘জাগো’। মম অভিনীত তিনটি সিনেমা গত বছর মুক্তি পায়। সিনেমা গুলো হচ্ছে ‘আলতাবানু’,‘ দহন’ ও ‘স্বপ্নের ঘর’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here