গত বছরের শেষেই হলিউডের গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াংকা চোপড়া। আর তার পর থেকেই অনেকটাই ছুটির মুডে রয়েছেন তারা। বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। সব মিলিয়ে তাদের হানিমুনের ছুটিটা চলবে জানুয়ারি জুড়েই।

তবে তার আগেই প্রিয়াংকা কাজ শেষ করেছেন  হলিউডের নতুন একটি ছবির। সেই কাজ অনেকটাই গোপনেই সেরেছেন এ নায়িকা। তবে সম্প্রতি সে ছবির পোস্টার প্রকাশ পেয়েছে। ছবিটির নাম ‘ইস নট ইট রোমান্টিক’।

আমেরিকান অস্ট্রেলিয়ান ফ্যান্টাসি কমেডি এ ছবিটি পরিচালনা করেছেন টোড স্ট্রস এবং সুলসন। এখানে প্রিয়াংকার পাশাপাশি হলিউডের জনপ্রিয় তারকা লিয়াম হোমসওয়ার্থ, রেবেল ইউলসনসহ অনেকে। প্রিয়াংকার প্রথম হলিউড ছবি ছিলো ‘বেওয়াচ’।

সেই ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে হাজির হয়েছিলেন তিনি। দ্বিতীয় ছবিতেও সেই ধারাবাহিকতা অব্যহত থাকছে। কমেডি ছবি হলেও প্রিয়াংকা নিজের শরীরি আবেদন ছড়িয়েছেন ‘ইস নট ইট রোমান্টিক’ ছবিতেও। বেশ কয়েকটি দৃশ্যে তিনি বিকিনি পড়ে ক্যামেরাবন্দিও হয়েছেন।

ছবিটি আসছে ১৪ই ফেব্রয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে। প্রিয়াংকা বলেন, এ ছবিটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি দিক হয়ে থাকবে। এখানে আবেদনময়ী প্রিয়াংকাকে যেমন সবাই দেখতে পারবেন, তেমনি কমেডি দৃশ্যও মন ভরাবে সবার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here