বলিউডের নায়ক-নায়িকাদের পাশাপাশি তাদের সন্তানেরাও এখন বেশ জনপ্রিয়। সেটি আবার জন্মের আগে থেকেই। শ্রী দেবী, ঐশ্বরিয়া কিংবা শাহরুখ, সাইফসহ প্রায় সকল তারকার ছেলে-মেয়েদের অধিকাংশই দারুণ জনপ্রিয়।  সামাজিক যোগাযোগ-মাধ্যমেও রয়েছে তাদের হাজার হাজার ফলোয়ার। কিন্তু বলিউডের তারকাজুটি অজয় দেবগন ও কাজলের মেয়ে নাইসা এবং ছেলে যুগ সে তুলনায় একটু আড়ালেই ছিলেন।

কিন্তু কয়েক বছর থেকে নানা কারণে নাইসা বেশ আলোচনায় এসেছেন। সম্প্রতি অজয়-কাজল কন্যা ট্রোলারদের শিকার হন। তার পোশাক নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করেন নেটিজেনরা। সম্প্রতি নাইসার কিছু ছবি সামাজিক যোগাযোগ-মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। তার সে ছবি দেখলে বোঝা যায় যে, তার বাবা-মায়ের তুলনায় সে কোন অংশেই থেকে কম নয়।

সিঙ্গাপুরে উচ্চশিক্ষা নিচ্ছেন নাইসা। সেখান থেকে ফেরার সময় নাইসা মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হন। এই সময় তার পরনে ছিল হালকা নীল রঙের টি-শার্ট আর শর্টস। নাইসার এই সাহসী লুক অনেকেরই পছন্দ হয়নি। আর এই পোশাকের জন্য তাকে নানাভাবে ট্রোল হতে হয়। ট্রোলারদের নানা তির্যক মন্তব্য রীতিমতো বিদ্ধ করেছে ১৫ বছরের এই কিশোরীকে।

নীল রঙের পোশাকের সঙ্গে সানগ্লাস পরে খুব সাধারণভাবে নাইসাকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। তবে শর্টস পরিহিত এই তারকা-কন্যার সাহসী লুক নিয়ে অনেকে নানা বিরূপ মন্তব্য করেন। একজন নাইসার উদ্দেশ্য বলেন, ‘মনে হয় আপনি প্যান্ট পরতে ভুলে গেছেন।’ আরেকজনের মন্তব্য, ‘এটা পাবলিক স্টান্ট ছাড়া আর কিছু নয়।’

একজন ইউজার আবার এই তারকা–কন্যার ফ্যাশন সেন্সকে কটাক্ষ করে বলেছেন, ‘কাজল, আপনার উচিত মেয়েকে ফ্যাশন সেন্স শেখানো।’ আরেকজনের মন্তব্য, ‘ছি! আপনাকে খুবই কুৎসিত লাগছে।’ অন্য এক ইউজারের বক্তব্য, ‘এই আউটফিটে ঘুরলেই যে আপনি জনপ্রিয় হবেন, তার মানে নেই। আপনার মধ্যে প্রতিভা থাকলে নিশ্চয়ই একদিন চমকাবেন।’ তবে নাইসা ট্রোলড হওয়ার পরেও এ নিয়ে মুখ খোলেননি কাজল-অজয় ৷

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here