জড়ুয়া-টু সিনেমার সাফল্যের পর এবার কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেক নির্মাণ করতে চাইছেন নির্মাতা ডেভিড ধাওয়ান। এতে জুটি বেঁধে অভিনয় করবেন বরুণ ধাওয়ান ও সারা আলী খান। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তবে রিমেক সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। এছাড়া এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণাও দেননি নির্মাতারা।

গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীতকুলি নম্বর ওয়ান সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তি পায়। কমেডি ঘরানার সিনেমাটিতে কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেন কাদের খান। সম্প্রতি প্রয়াত হয়েছেন এ অভিনেতা। কারিশমা অভিনীত অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি। এতে অভিনয়ের জন্য স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডে বিশেষ জুড়ি পুরস্কার পান গোবিন্দ।

বরুণ ধাওয়ান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সুই ধাগা। বর্তমানে কলঙ্ক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া এবিসিডি-থ্রি সিনেমায় দেখা যাবে তাকে। এ সিনেমায় তার বিপরীতে ক্যাটরিনা কাইফের অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত শিডিউল সমস্যার কারণে এটি থেকে সরে যান এ অভিনেত্রী। তার বিপরীতে শ্রদ্ধা কাপুরকে সিনেমাটিতে দেখা যেতে পারে বলে বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে।

অন্যদিকে গত বছর বলিউডে পা রেখেছেন সারা। গত ডিসেম্বরে মুক্তি পায় তার প্রথম সিনেমা কেদারনাথ ও দ্বিতীয় সিনেমা সিম্বা। বক্স অফিসে সিনেমা দুটির সফলতার পাশাপাশি অভিনয়ের জন্য দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছেন সারা। ইতোমধ্যে একাধিক নতুন সিনেমায় তার চুক্তিবদ্ধ হওয়ার কথা শোনা যাচ্ছে। এছাড়া ‘কফি উইথ করন’ টক শোতে হাজির হয়ে বরুণের সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন সারা। সম্ভবত সারার সেই ইচ্ছেও খুব শিগগির পূরণ হতে চলেছে।

 

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here