বিয়ের পর দীপিকা পাড়ুকোনকে নিয়ে দারুণই কাটছে রণভীর সিংয়ের সংসার। বিয়ের পর পরই বক্স অফিসে ‘সিম্বা’ নিয়ে ঝড় তুললেন রণভীর সিং! এক সপ্তাহ কাটতে না কাটতেই একশো কোটির ক্লাবে ঢুকে পড়ে রোহিত শেট্টির ‘সিম্বা’। অপরদিকে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের রসায়ন ভালোই এগোচ্ছে আলিয়া ভাটের।

এমনকী, নতুন বছরে কাপুর পরিবারের সঙ্গেই আমেরিকাতে রয়েছেন আলিয়া। এদিকে, আলিয়ার প্রেমকে সবুজ সংকেত দিয়েও দিয়েছেন বাবা মহেশ ভাট! আর ছেলে রণবীরের প্রেম নিয়ে অল্প-স্বল্প ইঙ্গিতও দিয়েছেন নীতু কাপুর৷ সব মিলিয়ে দুই তরফেই প্রেম এখন জমজমাট। এরই মাঝে পরিচালক জোয়া আখতার শেষ করে ফেললেন নতুন ছবি ‘গলি বয়’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

বাজিরাও থেকে খলজি হয়ে সিম্বাতে যেন ইমেজ ভাঙলেন রণভীর সিং৷ আবারও নতুন চরিত্রে নতুন লুকে হাজির হচ্ছেন রণভীর সিং। এবার ইমেজ ভেঙে হতে যাচ্ছেন একেবারে গায়ক! ‘গল্লি বয়’ নামের এই ছবিতে সম্পূর্ণ ভিন্নলুকে হাজির হচ্ছেন আলিয়া ভাট ও রণভীর সিং ৷ তার মানে এই ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন আলিয়া-রণভীর।

‘গলি বয়’-এর ট্রেলার এখন ঝড় তুলছে নেটদুনিয়ায়। এতে আলিয়া-রণভীরের নতুন রসায়নে চমকিতই হচ্ছেন তাদের ভক্ত-ফলোয়াররা। আগের ছবিগুলোর মত ‘গলি বয়’ও বক্স অফিস মাতাবে বলেই প্রত্যাশা করছেন তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here