ফরাসি লিগ কাপে শিরোপাধারী পিএসজি বড় অঘটনের শিকার হলো। পয়েন্ট টেবিলের তলানির দিকে থাকা ক্লাব গুইনগাম্পের সঙ্গে ২-১ গোলে হেরেছে নেইমার-এমবাপেদের ক্লাব। এই হারের ফলে ফরাসি লিগ কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে শেষ পাঁচ মৌসুমের চ্যাম্পিয়নরা!

প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণে দুই দলই একাধিকবার গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু কেউই পায়নি কাঙ্ক্ষিত জালের দেখা। শেষ পর্যন্ত বিরতির পর ম্যাচের ৬২তম মিনিটে গোলের দেখা পায় পিএসজি। তমা মুনিয়ের কর্নারে হেডে বল ঠিকানায় পাঠিয়ে আনন্দে মাতেন নেইমার। কিন্তু সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি স্বাগতিকরা। কেননা ম্যাচের ৮১তম মিনিটে গ্যাঁগোকে সমতায় ফেরান  ইয়েনি। পিএসজির ডি-বক্সে ফরাসি মিডফিল্ডার মাঁকিস কোকো ফাউলের শিকার হলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি পেয়েছিল দলটি। সে সুযোগটি অতিথিরা কোনভাবেই নষ্ট করেনি।

এদিকে যোগ করা সময়ের তৃতীয় মিনিটে পিএসজির জালে শেষ পেরেকটি ঠুকে দেন মাঁকিস চুরাম। এবারও দলটি গোল করে স্পষ্ট কিক থেকে। ফাউলের শিকার অবশ্য হয়েছিলেন মাঁকিস চুরামই। নিজেই স্পট কিক নেন। সফলও হন। তাতে তার দল গ্যাঁগোও ফরাসি লিগ কাপের সেমি-ফাইনালে উঠে উল্লাসে মাতে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here