অভিনেতা-অভিনেত্রীরা সাধারণত নির্দিষ্ট পারিশ্রমিকের বিনিময়ে অভিনয় করেন। বিশ্বব্যাপী এই প্রথা প্রচলিত। তবে বলিউডে এর কিছুটা ব্যতিক্রম দেখা যায়। সালমান খান ও আমির খান’রা নির্দিষ্ট পারিশ্রমিকে কাজ করেন না। বরং সিনেমার লাভের অংশ গ্রহণ করেন। অন্যথায় সিনেমা যদি ফ্লপ হয়, তাহলে সেই ক্ষতি বহন করে থাকেন।

এতো দিন অভিনেতাদের ক্ষেত্রে এই ক্ষতি বহনের নজির দেখা গেলেও এবার অভিনেত্রী হিসেবে কাজটি করলেন সাই পল্লবী। ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী তার অভিনীত সিনেমা ফ্লপ হওয়ায় পারিশ্রমিক নিতে অস্বীকৃতি জানিয়েছেন।

গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘পাড়ি পাড়ি লেচে মানাসু’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন স্বরনন্দ ও সাই পল্লবী। মুক্তির আগে অনেক আলোচিত হলেও মুক্তির পর সিনেমাটি সাফল্য পায়নি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এটি।

সিনেমাটি মুক্তির আগেই অভিনেতা স্বরনন্দ পুরো পারিশ্রমিক নিয়েছিলেন। অন্যদিকে পারিশ্রমিকের অর্ধেক নেন সাই পল্লবী। বাকিটা সিনেমা মুক্তির পর নেবেন বলে জানান। কিন্তু সিনেমাটি মুক্তির পর যখন ফ্লপ হয়, তখন সেই পারিশ্রমিক নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

একটি ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সাই পল্লবী যাতে পারিশ্রমিক নেন, সেজন্য তার বাবা-মাকেও অনুরোধ করেন সিনেমাটির প্রযোজক। তারাও প্রযোজককে ফিরিয়ে দিয়ে জানান, মেয়ের সিদ্ধান্তই চূড়ান্ত।

এদিকে সাই পল্লবীর এমন সিদ্ধান্তে মুগ্ধ হয়েছেন সবাই। পেশাগত জীবনে এমন কাজ সবাই করতে পারেন না। তিনি করে দেখিয়েছেন। যার ফলে সবার প্রশংসায় ভাসছেন সাই পল্লবী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here