১৭৪ তাড়া করে জয়ের আশাটা পাওয়ার প্লেতেই ছেড়ে দিতে হয়েছে সিলেট সিক্সার্সের। প্রথম চার ব্যাটসম্যানের সবাই সিঙ্গল ডিজিটে থেমে যাওয়ায় শেষ ২৪ বলে ৭৫ রানের চ্যালেঞ্জটা দূরুহ ধরে নিয়ে নিকোলাস পুরান নিয়েছিলেন ঝুঁকি। তবে সেই ঝুঁকিতে কাজ হয়নি। ৯ ছক্কা,১ বাউন্ডারিতে মাতিয়ে ৭২ রানে থেমেছেন, ওখানেই শেষ সিলেট সিক্সার্সের আশা-ভরসা। ৩২ রানে হেরে গেছে তারা।

এই ম্যাচে তাসকিনের এক ওভার নিয়ে হৈ চৈ পড়েছে। ৪ বলে তিন উইকেটের সেই ওভারে আন্দ্রে রাসেল রিটার্ন ক্যাচে বন্দি। পরের বলে ১ রান। তার পরের দুই ডেলিভারিতে পোলার্ড,শুভাগতহোম আউট ! ৪ রানের ওভারে ৩ উইকেট।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৭৩ রান করে ঢাকা। রনি তালুকদারের ৩৪ বলে ৫৮ রানের ম্যাচসেরা পারফরম্যান্স দারুণ এই সংগ্রহ এনে দেয় তাদের। এরপর বোলারদের নৈপুণ্যে ৯ উইকেটে ১৪১ রানে সিলেটকে থামায় গতবারের রানার্সআপরা।

মাত্র ৭৫ রানে ৭ উইকেট হারায় সিলেট। চিটাগং ভাইকিংসের বিপক্ষে গত ম্যাচ জয়ের নায়ক নিকোলাস পুরান ঝড় তুলে ম্যাচে উত্তেজনা ফেরান। ১ চার ও ৯ ছয়ে সাজানো ছিল তার ৪৭ বলে ৭২ রানের ইনিংস। রুবেল হোসেন তাকে নিজের তৃতীয় শিকার বানালে সিলেটের জেতার ক্ষীণ আশাও শেষ হয়ে যায়।

রুবেল সর্বোচ্চ ৩ উইকেট নেন ঢাকার পক্ষে। দুটি করে পান সাকিব ও শুভাগত হোম। রংপুরের বিপক্ষে হ্যাটট্রিক করে দলকে জেতানো আলিস ইসলাম ৪ ওভারে মাত্র ১৪ রান দেন, নেন এক উইকেট। তিন ম্যাচে দ্বিতীয় হারে ২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে সিলেট।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here