লিগ কাপে গুইনগাম্পের কাছে হেরে বিদায় নেওয়া প্যারিস সেন্ত জার্মেই জয়ে ফিরেছে। শনিবার লিগ ওয়ানে নেইমারকে ছাড়া তারা ৩-০ গোলে হারিয়েছে ১০ জনের এমিয়েঁকে।

আমিয়াঁর মাঠে শনিবার ৩-০ গোলে জেতা পিএসজি। তাতে ১৮ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল দলটি। লিল দ্বিতীয় স্থানে আছে ২০ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে।

শনিবার ম্যাচের নবম মিনিটে এগিয়ে যেতে পারত পিএসজি। কিন্তু অ্যাঙ্গেল ডি মারিয়া ছোট করে কর্নার নেওয়ার পর হুয়ান বের্নাত বল নিয়ে কাছের পোস্টে গিয়ে ফ্লিক করে বাড়ান ইউলিয়ান ড্রাক্সলারকে। জার্মানির এই মিডফিল্ডারের নিচু শট দারুণ দক্ষতায় ফেরান গোলরক্ষক। এদিকে প্রথমার্ধের যোগ করা সময়ে কপাল পুড়তে পারতো পিএসজির। কিন্তু এ যাত্রায় দলটি বেঁচে যায় গোলরক্ষকের দৃঢ়তায়। ফরাসি মিডফিল্ডার এদি নাহোরের নিচু শট ফেরান আলফুঁস আরিওলা।

বিরতির পর জ্বলে ওঠে পিএসজি। ৫৭তম মিনিটে কাভানির সফল স্পট কিকে এগিয়ে যায় দলটি। ৬৬তম মিনিটে এমবাপেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পান আমিয়াঁর খালেদ। এর চার মিনিট পর কাভানির দারুণ ক্রস থেকে পাওয়া বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। এদিকে ৭৯তম মিনিটে ড্রাক্সলারের থেকে পাওয়া বল জোরালো শটে জালে মার্কিনিয়োস অতিথিদের জয় নিশ্চিত করেন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here