কারিনা কাপুরকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন বলিউড তারকা রণবীর সিং। এ নিয়ে অনলাইনে ব্যাপক বকাঝকা খেতে হচ্ছে তাঁকে। তাঁর মন্তব্য শুনে করন জোহর বলেছেন, কারিনা আপনার বড় বোনের মতো! বড় বোনকে নিয়ে এমন মন্তব্য কেউ করে?

করনের জনপ্রিয় টিভি অনুষ্ঠান কফি উইথ করনের একটি পর্বে রণবীরের সঙ্গে যোগ দিয়েছিলেন আনুশকা শর্মা। তাঁকেও বাজে কথা বলতে ছাড়েননি রণবীর। আনুশকাও ছেড়ে দেওয়ার লোক নন। কয়েক ঘা বসিয়ে দিয়েছেন তিনি। বলেছেন, আমাকে নিয়ে আর এক বারও কোনো বাজে কথা বলবে না। করন জোহরও মজা পেয়েছেন এমন কথায়।

কারিনাকে নিয়ে রণবীর কী বলেছেন? বলেছেন, তিনি তখন অনেক ছোট। কারিনা একটি ক্লাবে আসতেন সাঁতার কাটতে।কারিনাকে সাঁতারের পোশাকে দেখে সেই ছোটবেলায় রণবীরের কী অনুভূতি হতো, সে কথা বলেন তিনি। এ প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘আমি নাবালক থেকে বালক হয়ে যেতাম।’

রণবীরের এই কাহিনি শুনে স্তম্ভিত হয়ে যান আনুশকা ও করন। করনের মুখ থেকে কফি ছিটকে বেরিয়ে আসে। তিনি বলেন, তুমি তো ভীষণ ভীষণ নোংরা। কারিনা তোমার বড় বোনের মতো। এই কথা শুনলে সে কী বলবে?’রণবীর হাসতে হাসতে বলেন, ‘আরে আমি তো সত্যি কথাটাই বললাম!’

ভারতের একটি টেলিভিশন চ্যানেলে দেখানো হয় বিনোদনমূলক টক শো কফি উইথ করন। নানা কারণে আলোচিত এই অনুষ্ঠানটি। সম্প্রতি ওই অনুষ্ঠানে জাতি, বর্ণ ও লিঙ্গ-বিদ্বেষী কথা বলে সমালোচিত হন ক্রিকেটার হার্দিক পান্ডে। অনুষ্ঠান সম্প্রচারিত হওয়ার তিন দিন পর টুইট করে ক্ষমা চেয়েছিলেন তিনি। দেখা যাক, কারিনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার পর রণবীর কী করেন!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here