সশস্ত্র বাহিনী বিভাগের নিজ কার্যালয়ে অফিস করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ১৩ জানুয়ারি সকালে তিনি সেখানে গেলে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বোতন কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান।

সেনানিবাসে পৌঁছেই প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর শহীদ সদস্যদের শ্রদ্ধা জানিয়ে শিখা অনির্বাণে  পুষ্পস্তবক অর্পণ করেন। শিখা অনির্বাণে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার।

এসময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

পরে তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার প্রধানমন্ত্রীর সঙ্গে তার সশস্ত্র বাহিনীর কার্যালয়ে সাক্ষাৎ করেন। পরবর্তীতে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টি পারপাস হলে তার দফতরের কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময়ের পর চা চক্রে মিলিত হন।

এদিকে সন্ধ্যা সাড়ে ছয়টায় বাংলাদেশে নিযুক্ত ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি) সদস্য রাষ্ট্রগুলোর রাষ্ট্রদূত এবং চ্যার্জ দ্যা অ্যাফেয়ার্সরা গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগে সৌজন্য সাক্ষাৎ করবেন।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here