দুই ম্যাচ হারের পর জয়ে ফিরেছে লিভারপুল। শনিবারের ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ১-০ গোলে জিতেছে তারা। একমাত্র গোলটি করেছেন মোহাম্মদ সালাহ।

এরআগে গত ৩ জানুয়ারি প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির মাঠে ২-১ গোলে হারার চার দিন পর এফএ কাপের তৃতীয় রাউন্ডে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের কাছে একই ব্যবধানে হেরেছিল লিভারপুল। শনিবার সালাহর গোলে চেনা রুপে ফিরল দলটি।

প্রতিপক্ষের মাঠে বল দখলে লড়াইয়ে এগিয়ে ছিল লিভারপুল। কিন্তু কোনভাবেই গোলের পাচ্ছিলো না দলটি। শেষ পর্যন্ত দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে সালাহর স্পট কিকে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় লিভারপুল। মিশরের এই ফরোয়ার্ডই ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় তারা। এর ফলে ১৪ গোল নিয়ে আগেই যৌথভাবে শীর্ষে থাকা টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেইন ও আর্সেনালের পিয়েরে-এমেরিক আউবামেয়াংকে স্পর্শ করেন সালাহ।

এদিকে ম্যাচের ৮১তম মিনিটে ব্যবধান বাড়ানোর দারুণ সুযোগ পেয়েছিল লিভারপুল। কিন্তু সালাহর পাস ধরে ডাচ মিডফিল্ডার জর্জিনিয়ো ভেইনালডামের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে ব্যবধান আর বাড়েনি।

এ জয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৫৭। ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিটি। তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৪৮। ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here