ঢাকায় বিপিএলের এক পর্ব শেষ হয়েছে। আজ সোমবার থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএলের পরের পর্ব। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে এবারের বিপিএলের দুই ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সিক্সার্স।

আজ থেকে ১৯ তারিখ পর্যন্ত সিলেটে চলবে বিপিএলের খেলা। এর মধ্যে ১৭ তারিখ খেলার বিরতি থাকছে। মানে, ৫ দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে এখানে। স্বভাবতই সিলেটের এ ভেন্যুতে বেশি ম্যাচ খেলবে সিলেট সিক্সার্স। তারা এখানে প্রতিদিন একটি করে, মানে চারটি ম্যাচ খেলবে।

ঢাকা পর্ব শেষে এখন পর্যন্ত বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে আছে ঢাকা ডায়নামাইটস। তারা ৪ ম্যাচের সবগুলোতে জিতে ৮ পয়েন্ট নিয়ে আছে এক নম্বরে। চিটাগং ভাইকিংস ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। এরপর রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রাজশাহী কিংস; তিন দলের পয়েন্ট সমান ৪ করে। আর সিলেট সিক্সার্স একটি মাত্র জয়ে পেয়েছে ২ পয়েন্ট। খুলনা টাইটান্স এখন পর্যন্ত কোনো জয়ের দেখা পায়নি।

১৯ তারিখ সিলেটে বিপিএলের খেলা শেষ হবে। এরপর ২১ তারিখ থেকে আবার ঢাকায় অনুষ্ঠিত হবে খেলা। ২৫ তারিখ থেকে বিপিএল যাবে চট্টগ্রামে। ১ ফেব্রুয়ারি চূড়ান্ত দফায় ঢাকায় ফিরবে বিপিএল। ৮ ফেব্রুয়ারি ফাইনালের ভেতর দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here