এই বিপিএলে দ্বিতীয়বারের দেখায় আবারও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরেছে সিলেট সিক্সার্স। ব্যাটিং লজ্জায় ডুবেছে তারা ঘরের মাঠে। পাঁচ ম্যাচে কুমিল্লার তৃতীয় জয় ৮ উইকেটের।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। মাত্র ৬৮ রানের গুটিয়ে যায় ১৪.৫ ওভার খেলে। তারপর ১১.১ ওভারে ২ উইকেটে ৬৯ রান করে কুমিল্লা।

এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে গেল কুমিল্লা। সিলেটের সংগ্রহ ৪ ম্যাচে ২ পয়েন্ট।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মঙ্গলবার টস হেরে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। মাত্র ৬৮ রানের গুটিয়ে যায় সিক্সার্স। তারপর ২ উইকেট হারিয়ে ১১.১ ওভারে ৬৯ রান করে কুমিল্লা। এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে গেল কুমিল্লা। সিলেটের অর্জন ৪ ম্যাচে ২ পয়েন্ট।

মেহেদী হাসানের অফস্পিন আর ওয়াহাব রিয়াজের পেসে বিধ্বস্ত হয় সিলেট সিক্সার্সের ব্যাটিং লাইনআপ। শুধু অলক কাপালি ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলে প্রতিরোধ গড়েন।

লক্ষ্য টারা তাড়া করতে নেমে কুমিল্লা শুরুতেই দুই ওপেনারকে হারায়। দ্বিতীয় বলে এনামুল হক বিজয় রান আউট আর তৃতীয় ওভারে সোহেল তানভিরের বলে এলবিডাব্লিউ হয়ে খালি হাতে ক্রিজ ছাড়েন তামিম ইকবাল।

তারপর কুমিল্লাকে জয়ের পথ সহজ করে দেয় শামসুর রহমান ও ইমরুল কায়েসের অপরাজিত ৫৯ রানের জুটি। শামসুর ৩৪ ও ইমরুল ৩০ রানে অপরাজিত ছিলেন।

৪ ওভারে ২২ রান খরচায় ৪টি উইকেট নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মেহেদী হাসান ম্যাচ সেরা হন।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট সিক্সার্স : ১৪.৫ ওভারে ৬৮ (ওয়ার্নার ০, ফ্লেচার ৪, লিটন ৬, আফিফ ০, পুরান ০, সাব্বির ৬, অলক ৩৩,  তানভীর ৫, তাসকিন ৪, নাবিল ০, আল-আমিন ৫  ; সাইফুদ্দিন ১/১৮, মেহেদী ৪/২২, ওয়াহাব ৩/১৫, ডসন ২/৪, আফ্রিদি ০/৮)

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ১১. ১ ওভারে ৬৯/২ (এনামুল ০, তামিম ০, শামসুর ৩৪* , ইমরুল ৩০* ; তানভীর ১/১০, আফিফ ০/১০, নাবিল ০/১৫, তাসকিন ০/৮, অলক ০/১২, আল-আমিন ০/১০)

ফল: কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৮ উইকেটে জয়ী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here