প্রায় সাড়ে তিন বছর সিঙ্গেল স্ট্যাটাসে থাকার পর ফের বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা।

গত বছরের শেষ দিনে (৩১ ডিসেম্বর) শুভ কাজটি সেরে ফেলেন তিনি ও তার আইনজীবী বর। এবং সেটি পারিবারিকভাবেই।

১৭ ডিসেম্বর রাজধানীর এক রোস্তোরাঁয় গণমাধ্যমকর্মীদের ডেকে হাসিমুখে এমনটাই জানালেন সালমা। চেয়ে নিলেন, নতুন জীবনের জন্য দোয়া ও ভালোবাসা।

সালমা ও সাগরসালমার বর সানাউল্লাহ নূরে সাগর। ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে ঢাক-ঢোল পিটিয়ে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সালমা বলেন, প্রেম নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

লালনকন্যা খ্যাত এই কণ্ঠশিল্পী কথা প্রসঙ্গে আরও বললেন, বিয়ের আগে আমি স্বামীর সাথে কথা বলেছি। শুনেছি, আমার গান পছন্দ করে কি না। জানলাম, এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নেই।

সালমা জানান, আইন বিষয়ে পড়াশুনার জন্য তিনিও শিগগিরই যুক্তরাজ্যে যাওয়ার কথা রয়েছে। তবে, যেখানেই যান না কেন- গানে তিনি নিয়মিতই থাকছেন, এমন কথাও বলেন দ্যর্থহীন কণ্ঠে।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান– তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের বিজয়ী ছিলেন। এরপর থেকে তিনি নিয়মিতই গানের সঙ্গে যুক্ত রেখেছেন নিজেকে। পেয়েছেন জনপ্রিয়তাও।

২০১১ সালে পারিবারিকভাবে তার প্রথম বিয়ে হয় দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় এমপি শিবলী সাদিকের সঙ্গে। তাদের সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here