অস্ট্রেলিয়ান ওপেনে নিজেকে মেলে ধরতে মরিয়া ছিলেন মারিয়া শারাপোভা। কিন্তু ডোপ কেলেঙ্কারিতে নির্বাসিত হওয়ার পর কোর্টে এভাবে নিজেকে ফিরে পাবেন কেউ চিন্তা করেননি। শুক্রবার অস্ট্রেলিয়ান ওপেনের মেয়েদের এককের বর্তমান চ্যাম্পিয়ন ক্যারোলিন ওজনিয়াকিকে হারিয়া দিলেন রাশিয়ান তারকা।

ওজনিয়াকি তৃতীয় রাউন্ডে লড়াই করেও ম্যাচ বাঁচাতে পারেননি। বিপরীতে দুর্দান্ত জয়ে নতুন করে ভক্তদের মনে স্বপ্ন দেখাচ্ছেন শারাপোভা। রাশিয়ান তারকা ৬-৪, ৪-৬, ৬-৩ গেমে হারিয়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে এবারের আসরে নামা ওজনিয়াকিকে।

গত আসরে প্রথম গ্র্যান্ড স্লাম জয়ের স্বাদ পেয়েছিলেন এই ডেনিশ তারকা। সিমোনা হালেপকে হারিয়ে আনন্দে মেতেছিলেন তিনি। ওজনিয়াকি এবার নেমেছিলেন শিরোপা ধরে রাখার মিশনে। কিন্তু তৃতীয় রাউন্ডেই শেষ হলে গেল তার স্বপ্ন।

রাশিয়ান তারকা মারিয়া শারাপোভা প্রথম সেট ৬-৪ গেমে জিতলেও দ্বিতীয় সেট হেরে যান ৪-৬ গেমে। তবে ফল নির্ধারণী তৃতীয় সেটে ৬-৩ গেমের সহজে জয়ে নিশ্চিত করেন শেষ ষোলো।

ছেলেদের এককে সহজ জয় পেয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন ফেদেরার। এই সুইস তারকা শিরোপা ধরে রাখার পথে দুর্দান্ত ছন্দে আছেন। টানা তৃতীয় ট্রফি জেতার পথে তৃতীয় রাউন্ডে তিনি হারিয়েছেন যুক্তরাষ্ট্রের টেলর ফ্রিটজকে। ৯০ মিনিটের কম সময় নিয়ে ২০টি গ্র্যান্ড স্লামের মালিক ম্যাচ জিতেছেন ৬-২, ৭-৫, ৬-২ গেমে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here