স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, এবার তিনি সুশাসনের প্রতি নজর রাখবেন। সুশাসন প্রতিষ্ঠিত করতে হলে যা যা প্রয়োজন, আমরা সবকিছুই করব। এতে কে অপরাধী হলো আর কে হলো না, এটা আমাদের দেখার বিষয় না। আমাদের দেখার বিষয় হলো, যে অপরাধ করবেন, তাকে অবশ্যই আইনের মোকাবিলা করতে হবে।’

শনিবার রাজধানীর তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সম্প্রতিক কালের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে সরকার সাফল্য অর্জন করেছে। এ ছাড়া মাদক নির্মূলে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

মাদক থেকে দূরে থাকতে শিক্ষার্থীদের হুঁশিয়ার করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তোমরা মাদক থেকে সবসময় দূরে থাকবে। মাদকের ‘ম’ পর্যন্ত উচ্চারণ করবে না। তোমরা নিশ্চয়ই ঐশীর কথা মনে রেখেছো। মাদক কত ভয়াবহ হতে পারে, তা এ ঘটনা থেকেই বুঝা যায়।

মন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, যেই অপরাধ করুক না কেন, সে যে দলেরই হোক তাকে তার জন্য কঠোর শাস্তি পেতে হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here