অস্ট্রেলিয়ান ওপেনে অবিশ্বাস্য হার দেখেছেন উইম্বলডন চ্যাম্পিয়ন অ্যাঞ্জেলিক কেরবার। তাকে চতুর্থ রাউন্ড থেকে বিদায় দিয়েছেন এবারই প্রথমবার অস্ট্রেলিয়ান ওপেনে অভিষেক হওয়া ড্যানিয়েলে কলিন্স।

৫৬ মিনিটের লড়াইয়ে কোনও প্রতিরোধ ছিলো না কেরবারের। র‌্যাংকিংয়ের ৩৫ নম্বর কলিন্সের কাছে হেরে যান ৬-০, ৬-২ গেমে। বলা হচ্ছে টুর্নামেন্ট থেকে কেরবারের এত আগে বিদায় নেওয়াটা সবচেয়ে বড় অপ্রত্যাশিত ঘটনা!

নক্ষত্রপতনের দিনে আছে আরও দুঃসংবাদ। রাশিয়ান তারকা মারিয়া শারাপোভাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছেন অস্ট্রেলিয়ান অ্যাশলেই বার্টি। অথচ প্রথম সেটে শারাপোভার কাছে হেরে শুরু হয় তার। হেরে যান ৬-৪ গেমে। এরপর পরের সেটে ঘটে তার দুর্দান্ত প্রত্যাবর্তন। পরের দুই সেটে শারাপোভাকে হারান ৬-১, ৬-৪ গেমে।

এই জয়ের ফলে এই প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টের শেষ আটে জায়গা পাওয়ার কীর্তি গড়লেন বার্টি। শারাপোভাকে হারিয়ে এমন অসাধ্য সাধন করায় পুরো বিষয়টিই তার কাছে মনে হচ্ছে অবিশ্বাস্য, ‘আসলে এটা বাস্তব মনে হচ্ছে না।’

১৫তম বাছাই বার্টি মুখোমুখি হবেন অষ্টম বাছাই পেত্রো কেভিতোভার। কেভিতোভা হারিয়েছেন আমেরিকান ১৭ বছর বয়সী আমান্ডা আনিসিমোভাকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here