কলকাতায় শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘শাহজাহান রিজেন্সি’। সৃজিতের ছবিতে স্বস্তিকা মুখার্জির উপস্থিতি নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি।

দর্শকরাও অপেক্ষায় ছিলেন। সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন নায়িকা। তার অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে। কিন্তু সৃজিতের ছবিতে অভিনয় নিয়ে যে সব গসিপ হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় তার জবাব দিয়েছেন নায়িকা।

একটা সময় সৃজিত-স্বস্তিকার ব্যক্তিগত রসায়ন নিয়ে আলোচনা হতো বিভিন্ন মহলে। এ ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। স্বস্তিকা-পরমব্রতর সম্পর্কও ছিল চর্চার বিষয়। সে কারণেই সাবেকদের সঙ্গে স্বস্তিকার কাজ করা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়। তারই জবাব দিয়েছেন নায়িকা।

স্বস্তিকা লিখেছেন, ‘এই ছবিটা প্রাক্তনদের সঙ্গে কাজ করার বিষয় নয়। এটা এমন একটা চরিত্র যেটা কোনও অভিনেতা হয়তো সারা জীবনেও পাবেন না। এই চরিত্র পাওয়া মানে অভিনেত্রী হিসেবে একটা উচ্চতায় পৌঁছে যাওয়া।

তিনি আরও লিখেছেন, আমি এই চরিত্র গ্রহণ করেছি এবং পারফর্ম করেছি। আমি জানতাম মিডিয়া এটা আমার প্রাক্তনদের সঙ্গে কাজ বলে ব্যাখ্যা করবে। এটা তো সত্যি, আমি ভালোবেসেছিলাম। কিন্তু সেই সম্পর্কগুলো কাজ করেনি। কিন্তু অভিনেতা হিসেবে আমি ব্যর্থ নই। মানুষ মনে রাখবেন একজন অভিনেতা হিসেবে, মনে রাখবেন পারফরম্যান্সের জন্য। এই ছবিটা সব কিছুর উত্তর দেবে। আমি আমার কাজটা করেছি। বাকিটা আপনাদের হাতে।’

শুক্রবার ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন না স্বস্তিকা। কারণ এই মুহূর্তে প্যারিসে রয়েছেন তিনি। বলিউডের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here